শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

আশুলিয়ায় পাওনা টাকা না দেয়ায় মা-মেয়েকে হাতুড়িপেটা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৯ মে, ২০১৯
  • ১৩৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: আশুলিয়ায় পাওনা টাকা দিতে না পারায় মা ও মেয়েকে হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে গফুর মণ্ডল নামে এক বাড়িওয়ালার বিরুদ্ধে।

বুধবার রাতে আশুলিয়া বাইপাইল এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ভুক্তভোগী খোরশেদা বেগমের স্বামী শফিকুল ইসলাম জানান, আশুলিয়ার পশ্চিম বাইপাইলের এসএ পরিবহন কুরিয়ার সার্ভিসসংলগ্ন এলাকায় গফুর মণ্ডলের বাড়িতে পরিবার নিয়ে ভাড়া থাকেন তিনি।

দারিদ্র্যতার কারণে নিজে গফুর মণ্ডলের গরুর খামার ও স্ত্রী খোরশেদা গার্মেন্টে কাজ নেন। প্রায় এক বছর আগে আলসার হওয়ার কারণে তার স্ত্রী চাকরি ছেড়ে দেন। এ সময় স্ত্রীর চিকিৎসা, সন্তানের লেখাপড়া ও সংসারের খরচের কারণে দিশাহারা হয়ে পড়েন তিনি।

উপায় না পেয়ে বাড়ির মালিক গফুর মণ্ডলের কাছে খামারে কাজ করে পরিশোধ করার শর্তে স্ত্রীর অপারেশনের জন্য ২০ হাজার টাকা ধার নেন তিনি।

বুধবার রাতে হঠাৎ বাড়ির মালিক পাওনা টাকার জন্য তাগাদা দেয়। এ সময় খোরশেদা বেগম তার কাছে আর কয়েকটি দিন সময় চান। গফুর মণ্ডল কোনো সময় দিতে পারবেন না বলে জানিয়ে দেন।

একপর্যায়ে বাড়িওয়ালা খোরশেদা বেগমের ওপর চড়াও হন এবং মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করতে থাকেন। এতে গুরুতর জখম হন খোরশেদা বেগম। এ সময় খোরশেদার ১০ বছরের মেয়ে সবিতা তার মাকে বাঁচাতে এগিয়ে গেলে তাকেও ব্যাপক মারধর করা হয়।

এতে শিশুটির হাত ভেঙে যায়। পরে স্থানীয়রা মা ও মেয়েকে গুরুতর আহতাবস্থায় সাভার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ ঘটনার পর পরই রক্তাক্ত অবস্থায় স্ত্রী খোরশেদাকে নিয়ে থানায় অভিযোগ দিতে গেলে কর্তব্যরত ডিউটি অফিসার বদরুজ্জামান তাদের আগে রোগী বাঁচাতে বলেন। পরে বিষয়টি দেখার আশ্বাস দেন।

এ ব্যাপারে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আমজাদুল হক বলেন, মাথায় গুরুতর আঘাত নিয়ে খোরশেদা নামে এক নারী ও হাতে ব্যথা পেয়ে তার শিশুকন্যা হাসপাতালে চিকিৎসাধীন।

বাংলা৭১নিউজ/এলএ.এফ

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com