রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেফতার ডুমুরিয়ায় অস্তিত্ব সংকটে ৭ নদী জাপানে শক্তিশালী ৬.৫ মাত্রার ভূমিকম্প রাস্তা পারাপারের সময় দ্রুত গতির বাসচাপায় নারী নিহত রোববার থেকে ফের তিনদিনের হিট অ্যালার্ট জারি হতে পারে দাবদাহে ঢাকায় উৎপাদনশীল খাতে বছরে ক্ষতি ২৭০০ কোটি ডলার ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা: একজনের দায় স্বীকার, দুজনের রিমান্ড ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান: তথ্য সংগ্রহ করছে যুক্তরাষ্ট্র দেশে আলাদা ফরেনসিক বিশ্ববিদ্যালয় এখন সময়ের দাবি : সিআইডি প্রধান গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাচ্ছে ২৯ প্রতিষ্ঠান নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক ৩ মাসে গ্রামীণফোনের আয় ৩৯৩২ কোটি টাকা, গ্রাহক বেড়েছে ১০ লাখ পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা

আশুগঞ্জ উপজেলা নিবার্হী অফিসারের বদলি প্রত্যাহারের দাবিতে সড়ক অবরোধ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৩০৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ব্রাক্ষণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে উপজেলা নিবার্হী অফিসার আমিরুল কায়ছারের বদলির আদেশ বাতিলের দাবিতে ঢাকা-সিলেট মহাসড়কে এক ঘন্টা অবরোধ করেছে বিক্ষুব্ধ আশুগঞ্জবাসি। এই সময় মহাসড়কের দুই পার্শ্বে র্দীঘ ১০ কিলোমিটার জুড়ে যানজটের সৃষ্টি হয়।
জানা যায়, ব্রাহ্মণবাড়িয়া আশুগঞ্জে একটি অবৈধ স্থাপনা উচ্ছেদ করতে গিয়ে গত ২২ ফেব্রুয়ারি আশুগঞ্জ থেকে বান্দরবান পাবর্ত্য জেলার আলী কদম উপজেলায় শাস্তিমুলক বদলি করা হয়। এই বদলির প্রতিবাদে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিবাদে ঝড় উঠে। আজ রোববার সকাল ১১ টায় ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে এক ডজন সামাজিক ও সংস্কৃতি সংগঠন মহাসড়কের দু‘পাশে দীর্ঘ মানবন্ধনে যোগ দেয়। এক পর্যায়ে বিক্ষুব্ধরা টায়ার জ্বালিয়ে ঢাকা-সিলেট মহাসড়ক ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ গোলচত্বও এলাকা অবরোধ করে। এই সময় প্রায় এক ঘন্টা ঢাকা সিলেট মহাসড়ক অবরোধ করে রাখে। পরে প্রশাসনের আশ্বাসে অবরোধ তুলে নেয়া হয়। এসময় এক প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন আশুগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রেহেনা মকবুল, আশুগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান মো. সালাহ্ উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা শেখ জসিদ উদ্দিন, মুক্তিযোদ্বা জাহাঙ্গীর খন্দকার প্রমুখ।
এসময় ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার ৮টি ইউনিয়নের মধ্যে ৭টি ইউনিয়নের চেয়ারম্যানরা মানববন্ধনে অংশ গ্রহন করে আগামী দিনে আইনশৃঙ্খলা কমিটি সভা বর্জন করার ঘোষনা দেয়। পাশপাশি বক্ত্যরা অবিলম্বে বদলির আদেশ বাতিল করা না হলে স্বারকলীপি সহ কঠোর কমসূচি দেওয়ার ঘোষণা দেওয়া হয়।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com