মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৭:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত

আশুগঞ্জে বিদ্যুৎ কেন্দ্রসহ গুরুত্বপূর্ণ স্থাপনা পরিদর্শন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৪ ফেব্রুয়ারী, ২০১৮
  • ২৩৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মোঃ হুমায়ূন কবির, আশুগঞ্জ প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে বিভিন্ন বিদ্যুৎ কেন্দ্র ও সরকারের অধিক গুরুত্বপূর্ণ ৭টি স্থাপনায় কর্মরত বিদেশীদের নিরাপত্তা নিশ্চিকরনের লক্ষে বিদ্যুৎ কেন্দ্রের কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা ও বিদ্যুৎ কেন্দ্র পরিদর্শন করেছে প্রশাসনের উর্ধত্বন কর্মকর্তারা ।

রোববার দুপুরে উপজেলার আশুগঞ্জ তাপ বিদ্যুৎ কেন্দ্রের কনফারেন্স রুম ও মিডল্যান্ড পাওয়ার প্ল্যান্টের কনফারেন্স রুমে এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার মো. ইকবাল হোসাইন। সভা শেষে প্রধান অতিথি ও প্রশাসনের কর্মকর্তারা বিদ্যুৎ কেন্দ্রের বিভিন্ন এলাকা পরিদর্শন করেন। এসময় তিনি বিদ্যুৎ কেন্দ্রে কর্মরত বিদেশীদের সাথে কথা বলেন।

আশুগঞ্জ তাপ বিদ্যুৎ কেন্দ্রের নির্বাহী পরিচালক (প্রকৌশল) একেএম ইয়াকুব রে সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, আশুগঞ্জ তাপ বিদ্যুৎ কেন্দ্রের প্রধান প্রকৌশলী মো. শাহ আলম, তত্বাবধায়ক প্রকৌশলী বিকাশ রঞ্জন রায়, মোহাম্মদ আব্দুল মজিদ, ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের বিশেষ শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো ইমতিয়াজ আহমেদ, আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম তালুকদার, আশুগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মেজবাহ উদ্দিন প্রমূখ।

আলোচনা সভা শেষে প্রধান অতিথি ও প্রশাসনের কর্মকর্তারা আশুগঞ্জ তাপ বিদ্যুৎ কেন্দ্র ও মিডল্যান্ড পাওয়ার প্ল্যান্টের বিভিন্ন এলাকা পরিদর্শন করেন এবং সেখানে কর্মরতদের নিরাপত্তা জোরদার করার জন্য ব্যবস্থা গ্রহন করার জন্য নির্দেশ দেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com