সোমবার, ২০ মে ২০২৪, ১২:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ইসলামী ব্যাংকের সচেতনতা বিষয়ক ওয়েবিনার অনুষ্ঠিত ‘দক্ষ মানবসম্পদ গড়ে তুলতে কারিগরি শিক্ষার বিকল্প নেই’ বাংলাদেশের সঙ্গে বাণিজ্যিক সম্পর্ক সম্প্রসারণ করতে চায় কানাডা কুমিল্লায় বজ্রপাতে যুবকের মৃত্যু দূতাবাসগুলোর কার্যক্রম তদারকির নির্দেশনা পররাষ্ট্রমন্ত্রীর স্বাস্থ্যসেবার আওতাধীন খাতে ইউজার ফি আদায়ে নীতিমালার সুপারিশ ই-বর্জ্য ব্যবস্থাপনা উন্নয়নে সরকার প্রচেষ্টা চালাচ্ছে বিদ্যুৎ উৎপাদনের সহজলভ্য উৎস খোঁজার তাগিদ প্রতিমন্ত্রীর বান্দরবানে বন্দুকযুদ্ধে ৩ কেএনএফ সদস্য নিহত সুইজারল্যান্ড সফর শেষে দেশে ফিরেছেন স্পিকার জঙ্গিবাদ পুরোপুরি নির্মূল না হলেও নিয়ন্ত্রণে রয়েছে: আইজিপি টেকসই উন্নয়নে সময়োপযোগী আর্থিক ব্যবস্থাপনা অপরিহার্য জামিন নামঞ্জুর, কারাগারে ইশরাক ১৬ ভরি স্বর্ণ ছিনিয়ে পালানোর সময় জনতার হাতে ধরা পুলিশ কর্মকর্তা কঙ্গোতে সামরিক অভ্যুত্থানের চেষ্টা বাবাকে খুঁজে পেতে ঝিনাইদহ-৪ আসনের এমপির মেয়ে ডিবিতে কালশী ট্রাফিক বক্সে আগুন দিলো অটোরিকশাচালকরা কমলাপুর আইসিডি’র নিয়ন্ত্রণ নৌপরিবহন মন্ত্রণালয়কে নিতে সুপারিশ ভোট কম পড়ার বড় ফ্যাক্টর বিএনপি : ইসি আলমগীর অভিবাসী কর্মীদের টেকসই ভবিষ্যৎ নির্মাণে কাজ করছে সরকার

আশাবাদী বিএনপি নেতারা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৭ মার্চ, ২০১৮
  • ৭১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আগামী ২৯ মার্চ সমাবেশের অনুমতি চেয়ে একটি চিঠি স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের কাছে হস্তান্তর করেছেন বিএনপির প্রতিনিধিদল। আজ মঙ্গলবার বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খানের নেতৃত্বে তিন সদস্যের একটি প্রতিনিধদল সচিবালয়ে গিয়ে এ চিঠি হস্তান্তর করেন।
স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠক শেষে বেরিয়ে নজরুল ইসলাম খান বলেন, ‘সমাবেশের অনুমতির বিষয়ে আমরা স্বরাষ্ট্রমন্ত্রীকে অনুরোধ করেছি। যেহেতু ডিএমপি আমাদের অনুমতি দেন না, স্বরাষ্ট্রমন্ত্রীই তাদের সর্বোচ্চ প্রশাসন। তাই তার কাছেই আমরা একটি চিঠি দিয়েছি।’
তিনি বলেন, ‘আমরা সব সময়ই আশাবাদী। এবারও আশাবাদী, ২৯ মার্চ সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করার অনুমতি পাব।’
নজরুল ইসলাম খানের নেতৃত্বে প্রতিনিধি দলে আরও ছিলেন- ভাইস চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল (অব.) আলতাফ হোসেন চৌধুরী ও মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ।
উল্লেখ্য, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে গত ২২ ফেব্রুয়ারি এবং পরে ১৯ মার্চ সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করতে চেয়েছিল দলটি। কিন্তু, সমাবেশের অনুমতি পায়নি বিএনপি।
এরপর সোহরাওয়ার্দী উদ্যানে ২৯ মার্চ সমাবেশ করতে চেয়ে অনুমতির জন্য গত ১৯ মার্চ ঢাকা মহানগর পুলিশ ও গণপূর্ত অধিদফতরকে চিঠি দেয় বিএনপি।
কিন্তু, সে আবেদনেও সাড়া না পেয়ে বিএনপির স্থায়ী কমিটির সিদ্ধান্ত অনুযায়ী সিনিয়র নেতারা স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করে চিঠি দিলেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com