শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

আশকোনায় জঙ্গি আস্তানায় অভিযান মামলার প্রতিবেদন ৭ জুন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৪ এপ্রিল, ২০১৮
  • ১১৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: আশকোনার জঙ্গি আস্তানায় অভিযানের ঘটনায় করা মামলায় প্রতিবেদন দাখিলের জন্য আগামী ৭ জুন দিন ধার্য করেছেন আদালত।

আজ মঙ্গলবার মামলার প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল। কিন্তু এদিন পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট (সিটিটিসি) তা দাখিল করেনি। এজন্য ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাস চৌধুরী প্রতিবেদন দাখিলের পরবর্তী ওই দিন ধার্য করেন।

আদালত সূত্রে জানা যায়, ২০১৬ সালের ২৩ ডিসেম্বর রাত ১২টা থেকে ২৪ ডিসেম্বর বিকাল ৫টা পর্যন্ত রাজধানীর পূর্ব আশকোনার ওই তিনতলা ভবন ঘিরে অভিযান চালায় পুলিশ। এক পর্যায়ে দুই শিশুকে নিয়ে বেরিয়ে এসে আত্মসমার্পণ করে দুই নারী জঙ্গি।

এছাড়া ২ জন আত্মহত্যা করে ও ৪ জন পালিয়ে যায়। এ ঘটনায় দায়ের করা মামলায় ৮ জনকে আসামি করা হয়েছে। এ ঘটনায় ইতোমধ্যেই আসামি তৃষা মনি ওরফে উম্মে আয়েশার ও আসামি জেবুন্নাহার ওরফে শিলা ওরফে সুমাইয়া আদালতে ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। জেবুন্নাহার ওরফে শিলা মৃত জঙ্গি মেজর (অব.) জাহিদুল ইসলাম ওরফে জাহাঙ্গীর আলম মুরাদ ওরফে মেজর জাহিদের স্ত্রী ও তৃষা মনি পলাতক জঙ্গি মাইনুল ইসলাম ওরফে আবু মুসার স্ত্রী। সিটিটিসি পরিদর্শক মো. সায়েদুর রহমান মামলাটি তদন্ত করছেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com