রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

আলু উত্তোলন নিয়ে দুই পক্ষের কোন্দল, নিহত এক

মুন্সিগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২
  • ১৯ বার পড়া হয়েছে

মুন্সিগঞ্জ সদর উপজেলার আলু উত্তোলনকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের দফায় দফায় ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এর জেরে প্রতিপক্ষের হামলায় মো. জুয়েল ফকির (৪৫) নামে এক ব্যক্তি নিহত হওয়ার খবর পাওয়া গেছে।

বৃহস্পতিবার (৩১ মার্চ) ভোরে ফকিরকান্দি গ্রামে এ হামলার ঘটনা ঘটে। নিহত জুয়েল ওই গ্রামের বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা যায়, জমি থেকে আলু উত্তোলনকে কেন্দ্র করে চরকেওয়ার ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হারুন ফকির ও সাধারণ সম্পাদক মন্টু দেওয়ান গ্রুপের কোন্দল চলে আসছিল। কোন্দলকে কেন্দ্র করে বুধবার দিনগত রাত থেকে স্থানীয় চরমশুরা-ফকিরকান্দি গ্রামে দুইগ্রুপের মধ্যে উত্তেজনা ও কয়েক দফা ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে।

ভোর ৫টার দিকে মন্টু দেওয়ানের পক্ষের লোকজন হামলা চালিয়ে হারুনের চাচাতো ভাই জুয়েল ফকিরের বাড়িতে। এ সময় মারধর ও গুলিতে তিনি মারা যান।

ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হারুন ফকির বলেন, ‘আমাদের লোকজনকে আলু উত্তোলনে বাধা দিয়ে আসছিল প্রতিপক্ষের লোকজন। রাতে কয়েকদফা ককটেল হামলা হয়। আমরা বাড়ি থেকে চলে যাই। ভোরে আমরা চাচাতো ভাই জুয়েল নামাজের জন্য বের হলে তাকে হত্যা করা হয়।

এ বিষয়ে জানতে মন্টু দেওয়ান পক্ষের কারো বক্তব্য পাওয়া যায়নি।

মুন্সিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) সুমন দেব বলেন, নিহত ব্যক্তি কীভাবে মারা গেলো তার সঠিক কারণ জানতে তদন্ত করা হচ্ছে। তার মরদেহ ময়নাতদন্তের জন্য মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com