শনিবার, ২৯ জুন ২০২৪, ০২:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ঝরনার রানি খৈয়াছড়ায় পর্যটকের ঢল বালু বোঝাই ট্রাকের সঙ্গে সংঘর্ষে এনা পরিবহনের চালক নিহত রাতের পার্টিতে শাহরুখ কন্যার সঙ্গে কে ট্যাংকসহ নদীতে ডুবে পাঁচ ভারতীয় সেনার মৃত্যু অগ্রণী ব্যাংক কর্মীদের ই-মেইল হ্যাক, পুনরুদ্ধার দাবি আল্লাহর ওপর ভরসা যেভাবে রিজিক নিশ্চিত করে মাদককে ‘না’ বলতে পারাটাই স্মার্টনেস : ডিএনসিসি মেয়র হজে ৫৪ বাংলাদেশির মৃত্যু, দেশে ফিরেছেন ২৮ হাজার ৯৪১ হাজি নয়াপল্টনে জড়ো হচ্ছেন বিএনপি নেতাকর্মীরা দুই মাস পর চালু হলো দ্বিতীয় সাবমেরিন ক্যাবল প্রধানমন্ত্রীর বেইজিং সফরে পারস্পরিক অংশীদারিত্ব শক্তিশালী হবে টি-২০ বিশ্বকাপ ফাইনাল দক্ষিণ আফ্রিকার প্রথম নাকি ভারতের দ্বিতীয় রাজশাহীতে শাহরিয়ারকে অবাঞ্ছিত ঘোষণা, কুশপুতুল দাহ বাস উল্টে নিহত ১, ঢাকা-চট্টগ্রামমুখী লেনে যান চলাচল বন্ধ বাজেট পাস কাল থাকছে কালো টাকা সাদা করার সুযোগ এইচএসসি পরীক্ষা শুরু কাল, মানতে হবে যেসব নির্দেশনা ১৪৪ ধারা জারির নোটিশ দিতে গিয়ে সংঘাতে পুলিশ-বিবাদি! মুম্বাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ৬ চাঁদপুরে একের পর এক দেখা মিলছে রাসেলস ভাইপারের মুসলিম দেশ ঐক্যবদ্ধ থাকলে গাজার বিপর্যয় রোধ করা যেত

আ’লীগের এমপির গাড়িতে ধাক্কা দেয়া বাসচালক কারাগারে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৫ এপ্রিল, ২০১৯
  • ১২০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(নাটোর) প্রতিনিধি:নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম বকুলের গাড়িতে ধাক্কা ও ভাংচুরের ঘটনায় বাসচালক আনোয়ার হোসেনকে কারাগারে পাঠানো হয়েছে।রোববার আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

আনোয়ার হোসেন রাজশাহী কোর্ট রায়পাড়া এলাকার আলমগীর হোসেনের ছেলে।এর আগে শনিবার বিকালে একটি প্রোগ্রামে যাওয়ার পথে একটি দ্রুতগামী বাস শহীদুল ইসলাম বকুলকে বহনকারী মাইক্রোবাসটিকে ধাক্কা দিলে তিনি ও তার সহযাত্রীরা অল্পের জন্য প্রাণে বেঁচে যান। এ ঘটনায় বাসটি জব্দ করাসহ বাসের চালককে গ্রেফতার করা হয়।

বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মাহবুবুর রহমান জানান, শনিবার বিকালে চাঁদপুর প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শেষে কদিমচিলানে আরেকটি প্রোগ্রামে অংশ নিতে যাচ্ছিলেন এমপি বকুল। পথে নাটোর-পাবনা মহাসড়কের কদিমচিলান এলাকায় যশোর থেকে রাজশাহীগামী গোল্ডেন লাইন নামে একটি বাস তাকে বহনকারী মাইক্রোবাসটিকে ধাক্কা দেয়।

এ সময় মাইক্রোবাসটি ক্ষতিগ্রস্ত হলেও তিনিসহ তার সঙ্গে থাকা নেতাকর্মীরা অল্পের জন্য রক্ষা পান। পরে স্থানীয় লোকজনের সহায়তায় চালকসহ বাসটি আটক করে পুলিশ বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রে নিয়ে যায়।

বাংলা৭১নিউজ/এস.বি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com