বুধবার, ২৬ জুন ২০২৪, ১২:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সকাল থেকে ঢাকায় ঝুম বৃষ্টি ‘এ’ ক্যাটাগরিতে উন্নীত রবি আজিয়াটা হবিগঞ্জে ট্রাকচাপায় পুলিশ সদস্য নিহত কালীগঞ্জ সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত বরিশাল পাসপোর্ট অফিসে ছদ্মবেশে ফের দুদকের অভিযান কারাগারের ছাদ ফুটো করে পালিয়েও রক্ষা পেলেন না ৪ ফাঁসির আসামি কেনিয়ায় পার্লামেন্টে হামলা, পুলিশের গুলিতে নিহত ১৩ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে জাপানের উপমন্ত্রীর সাক্ষাৎ পুকুরে ফেলা গ্যাস বাবুর মোবাইল উদ্ধারে ঝিনাইদহে যাচ্ছে ডিবির দল খালেদা জিয়ার মুক্তির দাবিতে শিগগির কর্মসূচি: ফখরুল ‘দেশের মানুষকে আমরা কষ্ট দিয়েছি’ ক্ষমা চাইলেন শান্ত বেনজীরের পাসপোর্ট জালিয়াতি: অধিদপ্তরের ৮ কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ ঈদ যাত্রার ১৩ দিনে সড়কে নিহত ২৩০ জন : বিআরটিএ প্যানারমিক সানরুফসহ যেসব সুবিধা থাকছে নতুন মাহিন্দ্রা থারে গঙ্গার পানিবণ্টন নিয়ে মমতার অভিযোগ খারিজ মোদী সরকারের মামুনুল হকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা সুনীল অর্থনীতিকে আরও এগিয়ে নিতে সরকার বদ্ধপরিকর উপকূলে নাজুক বেড়িবাঁধ যেন মরণ ফাঁদ রাষ্ট্রপতির সঙ্গে সফররত চীনের কমিউনিস্ট পার্টির মন্ত্রীর সাক্ষাৎ বিকাশে সম্মানী পাবেন ৪র্থ অর্থনৈতিক শুমারির কর্মীরা

আলবেনিয়ায় ২ ঘণ্টায় ৬ বার ভূমিকম্প

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২ জুন, ২০১৯
  • ৩৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: দক্ষিণ-পূর্ব ইউরোপের আলবেনিয়ায় দুই ঘণ্টা সময়ের মধ্যে ছয়বার ভূমিকম্প হয়েছে। এতে চারজন আহত ও শতাধিক বাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে।

বার্তা সংস্থা রয়টার্স জানিয়েছে, শনিবার আলবেনিয়ার দক্ষিণ-পূর্বাংশে হওয়া এসব ভূমিকম্পের মধ্যে প্রথমটির মাত্রা ছিল ৫ দশমিক ৩।

প্রথম ভূমিকম্পটির উৎপত্তি কোর্সে শহর থেকে ১৫ কিলোমিটার দক্ষিণ-পূর্বে ভূপৃষ্ঠের ১৪ কিলোমিটার গভীরে।

এর ৭ মিনিটি পর গ্রিস ও মেসিডোনিয়ার সীমান্তবর্তী এলাকায় ভূপৃষ্ঠের ১৮ কিলোমিটার গভীরে আরেকটি ভূমিকম্পের উৎপত্তি হয়।

দেশটির প্রতিরক্ষা মন্ত্রণালয় জানিয়েছে, পূর্ব আলবেনিয়ার প্রধান শহর কোর্সেতে দেয়াল, ছাদ ও প্লাস্টার ধসে চারজন আহত হন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। ফিয়ো ও নিকটবর্তী গ্রাম ডভোরানের প্রায় ৭০টি বাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে।

বাংলা৭১নিউজ/আরএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com