সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মুশফিকের বিদায়ের পর মুমিনুলের ফিফটি ডা. জোবাইদা রহমানের সাজা এক বছর স্থগিত কন্যাশিশুদের চোখে দেখতে হবে আগামীর নতুন বাংলাদেশ গড়ার স্বপ্ন আজকের কন্যাশিশুর মধ্যেই সুপ্তভাবে বিরাজ করছে আগামী দিনের আদর্শ মা ডাকসুর সাবেক ভিপি সুলতান মনসুর ডিবি হেফাজতে দ্রুত সংস্কার ও নির্বাচনের প্রতিশ্রুতি ড. ইউনূসের দুই নারী কর্মকর্তাকে কুপিয়ে সোনালী ব্যাংকের ৭ লাখ টাকা ছিনতাই বাংলাদেশ সফরে আসছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী আনোয়ার ইব্রাহিম সামাজিক ন্যায় বিচার প্রতিষ্ঠার জন্য আইনের শাসনের বিকল্প নেই ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ সভাপতি ঢাকায় গ্রেফতার প্রাণী রক্ষায় আরও মানবিক হতে হবে: প্রাণিসম্পদ উপদেষ্টা রূপালী ব্যাংকে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালন শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের ৩৮৪তম সভা অনুষ্ঠিত সাবেক মন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজার মারা গেছেন রেললাইনে উঠে গেছে তিস্তার পানি, দুর্ভোগ চরমে: লালমনিরহাট ধর্ষণ মামলায় আসামি হলেন সাবেক ভূমিমন্ত্রী নারায়ণ চন্দ টি-টোয়েন্টিতে নতুন মুখ ২টি, ফিরলেন মিরাজ চট্টগ্রাম বন্দরে বিনিয়োগে আগ্রহী সংযুক্ত আরব আমিরাত সমবায় ব্যাংকের লকার থেকে ১২ হাজার ভরি সোনা গায়েব গত ২৪ ঘণ্টায় বছরের সর্বোচ্চ ডেঙ্গু শনাক্ত, মৃত্যু ৮

আর্সেনালকে বিধ্বস্ত করে শিরোপা নিশ্চিত করে ফেললো ম্যানসিটি!

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০২৩
  • ১৫ বার পড়া হয়েছে

লিগের প্রায় পুরোটা সময় এগিয়ে থেকেও শেষ পর্যন্ত ইংলিশ প্রিমিয়ার লিগ জেতা হচ্ছে না আর্সেনালের! প্রায় নিজ হাতেই শিরোপা জয়ের সম্ভাবনা শেষ করে দিয়েছে তারা। সর্বশেষ বুধবার রাতে প্রতিদ্বন্দ্বী ম্যানসিটির কাছে পুরোপুরি বিধ্বস্ত হয়েছে আর্সেনাল। ৪-১ গোলের বিশাল পরাজয়ের পর কার্যত শিরোপা স্বপ্ন শেষ হয়ে গেছে গানারদের।

কেভিন ডি ব্রুইন করেছেন জোড়া গোল। ম্যানসিটির হয়ে বাকি দুই গোল করেছেন জন স্টোনস এবং আর্লিং হালান্ড। আর্সেনালের হয়ে একমাত্র গোলটি করেছেন রব হোল্ডিং।

ম্যানসিটির বিপক্ষে মাঠে নামার আগেই টানা তিন ম্যাচ ড্র করেছিলো আর্সেনাল। তিন ম্যাচ থেকে মূল্যবান ৬ পয়েন্ট হারিয়ে এমনিতেই পেছনে পড়ার শঙ্কা ঘিরে বসে গানারদের। এমন পরিস্থিতিতে শিরোপা স্বপ্ন টিকিয়ে রাখতে হলে ম্যানসিটির বিপক্ষে জয় ছাড়া কোনো বিকল্প খোলা ছিল না আর্সেনালের সামনে।

কিন্তু ঘরের মাঠে মাইকেল আর্তেতার শিষ্যদের নিয়ে রীতিমত ছেলেখেলা করেছে ম্যানসিটি। এই জয়ের পর ৩১ ম্যাচে ৭৩ পয়েন্ট নিয়ে এখনও দ্বিতীয় স্থানে রয়েছে ম্যানচেস্টার সিটি। ৩৩ ম্যাচে ৭৫ পয়েন্ট নিয়ে শীর্ষেই রইলো আর্সেনাল। ম্যানসিটি এখনও আর্সেনালের চেয়ে খেলেছে দুই ম্যাচ কম। এই দুই ম্যাচের গ্যাপ পূরণ করতে পারলে সিটিই উঠে যাবে শীর্ষে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com