রবিবার, ০৫ মে ২০২৪, ১০:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী

আরজিনার স্বীকারোক্তি, শাহিন রিমান্ডে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৪ নভেম্বর, ২০১৭
  • ৪১৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: রাজধানীর উত্তর বাড্ডায় জোড়া খুনের ঘটনায় দায়ের করা মামলায় নিহত জামিলের স্ত্রী আরজিনা বেগম আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। আরজিনার প্রেমিক শাহিন মল্লিকের চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ মামলার তদন্ত কর্মকর্তা বাড্ডা থানার উপ-পরিদর্শক (নিরস্ত্র) মো. শাখাওয়াত হোসেন আসামিদের আদালতে হাজির করেন।

আরজিনা বেগম স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার আবেদন করেন তদন্ত কর্মকর্তা। শাহিন মল্লিকের সাত দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন তদন্ত কর্মকর্তা।

আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম সাদবীর ইয়াছির আহসান চৌধুরী আরজিনার স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করেন। এর আগে আদালত শাহিন মল্লিকের রিমান্ডের আদেশ দেন।

রিমান্ড আবেদনে বলা হয়, আরজিনা ও শাহিনের মধ্যে পরকীয়ার সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে তারা আরজিনার স্বামী জামিলকে হত্যার সিদ্ধান্ত নেন। জামিলকে হত্যা করতে দেখে ফেলায় তার মেয়ে নুসরাতকেও হত্যা করা হয়। তাদেরকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা একান্ত জরুরি। মামলার সুষ্ঠু তদন্ত, প্রকৃত রহস্য উদঘাটন এবং ঘটনার সঙ্গে আর কেউ জড়িত আছে কি না তা জানার জন্য শাহিনের সাত দিনের রিমান্ড মঞ্জুরের প্রার্থনা করেন তদন্ত কর্মকর্তা।

আদালতে শাহিনের পক্ষে কোনো আইনজীবী ছিল না। আদালতকে কিছু বলার আছে কি না, তা শাহিনের কাছে জানতে চান বিচারক। তখন শাহিন আদালতকে বলেন, তার কিছু বলার আছে।

শাহিন আদালতকে বলেন, আরজিনা এবং আমি পাশাপাশি থাকার কারণে দুজনের সম্মতিতে আমাদের মাঝে একটা সম্পর্ক গড়ে ওঠে। প্রথমে আরজিনা আমাকে প্রোপোজ করে। একপর্যায়ে আরজিনা বাসা থেকে তার বাবার বাড়ি চলে যায়। দুই মাস পর সে আবার জামিলের সংসারে ফিরে আসে। এদিকে আরজিনার পরিবার আমার আর আরজিনার সম্পর্কটা মেনে নিতে পারেনি। এ কারণে আরজিনা আমাকে বলে, সংসার করতে চাইলে আগে জামিলকে খুন করতে হবে। পরিকল্পনা অনুযায়ী আমি আমার এক বান্ধবীকে দিয়ে একটি ফার্মেসি থেকে ঘুমের ওষুধ আরজিনাকে এনে দিই। আরজিনা সেই ঘুমের ওষুধ করলার সাথে মিশিয়ে জামিলকে খাওয়ায়। জামিল ঘুমিয়ে পড়লে আমি তাকে কাঠ দিয়ে মাথায় আঘাত করি। জামিলকে মারার দৃশ্য নুসরাত দেখে ফেলায় তাকে বালিশ চাপা দিয়ে মেরে ফেলি।

শাহিন আরো বলেন, আমি তাদের মারতে চাইনি। হঠাৎ একটা এক্সিডেন্ট হয়ে গেছে। জীবনে প্রথম এমন কাজ করেছি। জীবনে আর এমন কাজ করব না।

উভয়পক্ষের শুনানি শেষে আদালত শাহিনের চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।

প্রসঙ্গত, গত ২ নভেম্বর সকাল ৬টার দিকে রাজধানীর উত্তর বাড্ডার ময়নারবাগের ৩০৬ নম্বর পাঠান ভিলার তৃতীয় তলার ভাড়া বাসা থেকে উদ্ধার করা হয় জামিল শেখ (৩৮) ও তার মেয়ের নুসরাতের মরদেহ। ওই ঘটনায় বিকেলেই নিহত জামিল শেখের ভাই মো. শামীম শেখ বাদী হয়ে বাড্ডায় থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলায় নিহত জামিলের স্ত্রী আরজিনা বেগম (৩০) ও ওই বাসায় সাবলেট থাকা শাহিন মল্লিককে (২৬) আসামি করা হয়।

মামলা দায়েরের পর সন্দেহভাজন হিসেবে আটক আরজিনা বেগমকেও গ্রেপ্তার দেখানো হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে মোবাইল নম্বর ট্র্যাক করে খুলনার লবণচড়া থানা এলাকায় ভাইয়ের বাসা থেকে শাহিন মল্লিককে গ্রেপ্তার করে বাড্ডা থানা পুলিশ।

শাহিনের বাড়ি খুলনার দাকোপ উপজেলায় কালাবনি-ছুতারখালি গ্রামে। তার বাবার নাম নাজিমউদ্দিন মল্লিক।

পুলিশ জানায়, নিহত জামিলের বাড়ি গোপালগঞ্জ সদরের করপাড়া ইউনিয়নের বনপাড়া গ্রামে। পাঠান ভিলার ৩ তলায় দুটি কক্ষে ভাড়া থাকতেন বেসরকারি একটি অফিসের গাড়িচালক জামিল। গত কোরবানির ঈদের পর স্ত্রী আরজিনা (৩০), মেয়ে নুসরাত (৭) ও ছেলে আলফিকে (৩) নিয়ে ওই বাসায় ওঠেন জামিল।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com