রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার প্রাথমিকের শূন্য পদে নিয়োগে পদক্ষেপ নিতে বলল সংসদীয় কমিটি নেত্রীর জন্য জান দেওয়া নয়, সিদ্ধান্ত মানার আহ্বান : দীপু মনি দাবদাহে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা-বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী কোরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু, আমদানি নয় বঙ্গোপসাগর থেকে ভেসে এসেছে টর্পেডো সদৃশ বস্তু এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ৯-১১ মের মধ্যে বেসরকারি বিশ্ববিদ্যালয় কেবল ব্যবসা করলে চলবে না : শিল্পমন্ত্রী আইনগত সহায়তা পাওয়া করুণা নয় : আইনমন্ত্রী কোটালীপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা বিনামূল্যে ছাতা-খাবার স্যালাইন পাচ্ছেন ৩৫ হাজার রিকশাচালক মাদরাসায় যাওয়ার পথে শিক্ষকের মৃত্যু, ধারণা ‘হিটস্ট্রোক’ রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করা হবে না: স্বাস্থ্যমন্ত্রী স্কুলে আসার পথেই অসুস্থ, ক্লাস না করে ফিরেছে অনেক শিক্ষার্থী টেকসই প্রযুক্তিতে পানি পরিশোধন করবে ডাইকি অ্যাক্সিস বাংলাদেশ মাঠে নামছে চেন্নাই, একাদশে থাকবেন মুস্তাফিজ? বন্দিদের মুক্তি দাবিতে ইসরায়েলজুড়ে ব্যাপক বিক্ষোভ পরিবহন ধর্মঘটে যানশূন্য সড়কে দুর্ভোগ চরমে আপিল বিভাগের ২ বেঞ্চে চলবে বিচারকাজ: প্রধান বিচারপতি ফরিদপুরে দুই ভাইকে পিটিয়ে হত্যায় জড়িতরা অচিরেই গ্রেফতার

আরও তিনজন দেশে ফিরছেন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৬ মার্চ, ২০১৮
  • ৯২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: নেপালের কাঠমান্ডুতে ইউএস-বাংলা এয়ারলাইন্সের যাত্রীবাহী বিমান বিধ্বস্তে আহত আরও তিন যাত্রীকে চিকিৎসার জন্য দেশে আনা হচ্ছে।
আহত তিন যাত্রী হলেন- মেহেদী হাসান, আলমুন নাহার এ্যানি ও সৈয়দা কামরুন্নাহার স্বর্ণা। তাদের রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হবে।
আজ শুক্রবার বিকাল সোয়া ৩টায় একটি বিশেষ বিমানে আসছে বলে জানিয়েছেন ইউএস-বাংলা এয়ারলাইন্সের জনসংযোগ কর্মকর্তা কামরুল ইসলাম।
তিনি জানান, কাঠমান্ডুতে বিমান দুর্ঘটনায় আহত তিনজনকে দেশে আনা হচ্ছে। আজ শুক্রবার বিকাল সোয়া ৩টায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আসার কথা রয়েছে।
তিনি আরও জানান, গতকাল বৃহস্পতিবার বিকালে ইয়াকুব আলী নামে আহত এক যাত্রীকে কাঠমান্ডু থেকে দিল্লিতে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। অন্যদের চিকিৎসার জন্য আবেদন করা হয়েছে। আহতরা যদি চান তা হলে ইউএস-বাংলা কর্তৃপক্ষ তাদের পর্যায়ক্রমে চিকিৎসা দেবে।
এর আগে গতকাল বৃহস্পতিবার শাহরিন আহমেদকে দেশে এনে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com