সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী

আমেরিকাতে বাংলাদেশের সঙ্গে সিরিজ খেলবে ভারত!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০১৬
  • ১২৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: আমেরিকাতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলবে ভারত। সিরিজটি আগস্ট মাসের শেষ সপ্তাহে হতে পারে। ফ্লোরিডায় এই সিরিজ খেলতে পরিকল্পনা করছে ভারতের ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ড।

বিসিসিআই ভারতের বাইরে একটি মিনি আইপিএল করার চিন্তা করছে। আর সেই বিষয়টি মাথায় রেখে আইপিএলের নতুন দিগন্ত সৃষ্টি করার নিমিত্তে এই সিরিজ খেলার পরিকল্পনা করছে।

তবে একটি বিষয় এখনো পরিস্কার করা হয়নি। ফ্লোরিডায় ভারত দ্বিপাক্ষিক সিরিজ খেলবে নাকি ত্রিদেশীয় সিরিজ। যদি সেটা ত্রিদেশীয় সিরিজ হয় তাহলে অপর দলটি হতে পারে বাংলাদেশ। ভারতের বিভিন্ন সংবাদ মাধ্যমে এমনটিই খবর প্রকাশিত হয়েছে। বাংলাদেশকেই সেরা বিকল্প হিসেবে রাখছে বিসিসিআই।

ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড সিরিজটির বিষয়ে ফ্লোরিডায় একটি আলোচনায় বসবে। সেখান থেকে সবুজ সংকেত পাওয়ার অপেক্ষা। এটা এখনো প্রস্তাবিত একটি বিষয় অবশ্য। সিরিজটি আগস্টের শেষ সপ্তাহে অনুষ্ঠিত হতে পারে।

তখন ফ্লোরিডায় পুরোপুরি গ্রীষ্মকাল। এই সময়টি সেখানে খুবই মনোরম। এমন সময়ে সিরিজ আয়োজন করলে প্রচুর দর্শক পাওয়া যাবে। যাইহোক, এই সিরিজে বাংলাদেশ দল অন্তর্ভূক্ত হওয়ার একটি সম্ভাবনাও রয়েছে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com