বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

আমি এখনও সিঙ্গেল: পপি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৭৪৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: আমার কোনোবয়ফ্রেন্ড নেই। আমি এখনও সিঙ্গেল। বয়ফ্রেন্ড থাকলে এখনও কি একা থাকতাম? বিয়ে করে ফেলতাম। বুধবার ভালোবাসা দিবসে গায়ে লাল গাউন জড়িয়ে এমন কথাই জানালেন ঢাকাই ছবির অন্যতম দর্শকপ্রিয় নায়িকা সাদিকা পারভিন পপি।

এ ছাড়াও শুধুই কী বিয়ে! বাচ্চা-কাচ্চার মাও হয়ে যেতেন বলে জানালেন এ নায়িকা। ভালোবাসা দিবসে ব্যক্তিগত জীবন নিয়ে এমনই খোলামেলাভাবে জানান পপি।

এখন ভালোবাসার মানুষ কে প্রশ্ন রাখলে এ তারকা জানান, এখন আমার সবচেয়ে ভালোবাসার মানুষ হচ্ছে আমার মা এবং আমার বোন। তাদের নিয়েই এখন আমার ভালোবাসার পৃথিবী। পাশাপাশি এখন প্রেম চলছে সিনেমার সঙ্গেই। সিনেমার মানুষদের সঙ্গে।

দিনটি যেহেতু ভালোবাসা দিবসের ছিল তাই পপির কাছে জানতে চাওয়া হয় ভালোবাসার ক্ষেত্রে কোন বিষয়গুলোর দিকে খেয়াল রাখার পরামর্শ দিবেন? উত্তরে পপি জানান, নতুনত্ব, সততা এবং আন্তরিকতার দিকেই আমি নজর দেবো। কারণ এই তিনটা জিনিস না থাকলে ভালোবাসা স্থায়ী হয় না। শুধু প্রেমিক-প্রেমিকা নয়, বন্ধু, বাবা-মা সবার সঙ্গে ভালোবাসা মজবুত রাখতে হলে এগুলো অবশ্যই থাকতে হবে।

ভালোবাসা দিবসে উপহার পেতে ভালোলাগে পপির। বিশেষ করে প্রিয় মানুষের কাছ থেকে ফুল কিংবা বই পেতে বেশি ভালোলাগে বলে জানান এ তারকা। পছন্দের লেখকের তালিকায় রয়েছেন সমরেশ মজুমদার।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com