শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

‘আমার সৌভাগ্য তার মতো শিল্পীর সঙ্গে দেখা হয়েছিল: সাবিনা ইয়াসমিন

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় রবিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৭ বার পড়া হয়েছে

উপমহাদেশের কিংবদন্তি সংগীতশিল্পী লতা মঙ্গেশকর চলে গেছেন না ফেরার দেশে। তার মৃত্যুতে শোক বাংলাদেশের সংগীতাঙ্গনেও বিরাজ করছে শোকের ছায়া। সুরসম্রাজ্ঞীর চলে যাওয়া যেন কিছুতেই মেনে নিতে পারছেন না বাংলাদেশের সংগীতশিল্পী সাবিনা ইয়াসমিন।

তিনি বলেন, বলার মতো ভাষা নেই। পৃথিবীর নিয়মে তিনি চলে গেলেন। ভাবতাম, তিনি হয়তো কখনও যাবেন না। এমন একটা মনের ভেতর চিন্তা হতো। লতা মুঙ্গেশকর নাই পৃথিবীতে এটা ভাবাই যায় না। আমার সৌভাগ্য বলব- তার মতো বড় মাপের শিল্পীর সঙ্গে দেখা ও কথা হয়েছিল। আমার গানও শোনেন তিনি। সেই স্মৃতি কোনোদিনও ভুলব না, সারাজীবন মনে থাকবে

তিনি আরও বলেন, সেদিনের স্মৃতি খুব মনে পড়ছে। এত বড় মাপের শিল্পী কিন্তু কাছে গিয়ে বোঝার উপায় নেই। তিনি যত বড় শিল্পী ছিলেন, মানুষ হিসেবে ছিলেন ততই বিনয়ী। তার গান নিয়ে কিছু বলতে পারব না। এমন একজন সংগীত শিল্পীর গান নিয়ে কিছু বলা যায়? আমিও পারব না। শুধু বলব- একদিন আগে সরস্বতী পূজা ছিল। সরস্বতী পূজার দিন চলে গেলেন গানের সরস্বতী। তিনি তো গানের দেবী।

উল্লেখ্য, প্রায় ২৮ দিন হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর আজ রবিবার সকালে মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন লতা মঙ্গেশকর। তার বয়স হয়েছিল ৯২ বছর।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com