শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

আমাদের স্বপ্নগুলো এই শিশুরাই বাস্তবায়ন করবে- এরশাদ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২ আগস্ট, ২০১৮
  • ১৩৯ বার পড়া হয়েছে
ফাইল ছবি

বাংলা৭১নিউজ, ঢাকা: সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ দুঃখ প্রকাশ করে বলেছেন, কোমলমতি শিশুরা রাস্তায় ভিজে ভিজে নিরাপদ সড়কের দাবিতে শ্লোগান দিচ্ছে, এটা মেনে নেয়া সত্যিই কষ্টকর। তারা শুধু সড়কে জীবনের নিরাপত্তার জন্য সংগ্রাম করছে, এই যৌক্তিক আন্দোলনে আমাদের পূর্ণ সমর্থন রয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় এরশাদের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ আন্দোলনরত শিক্ষার্থীদের যৌক্তিক দাবি মেনে নেয়ার আহ্বান জানিয়েছেন।

সাবেক রাষ্ট্রপতি এরশাদ বলেন, আন্দোলনরত রাজপথের এই মেধাবী শিশুরাই আগামী দিনের বাংলাদেশের নেতৃত্ব দেবে। উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ গড়তে এই শিশুরাই কারিগর হিসেবে কাজ করবে। দেশকে এগিয়ে নিয়ে যাবে এবং আমাদের আজকের স্বপ্নগুলো আগামীতে তারাই বাস্তবায়ন করবে।

সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ মনে করেন একটি সুন্দর, নিরাপদ ও বাসযোগ্য বাংলাদেশ বিনির্মানের স্বার্থেই নিস্পাপ শিশুদের দাবিগুলো মাননীয় প্রধানমন্ত্রী হৃদয় দিয়ে অনুধাবন করবেন।

রাজধানীর বিমানবন্দর রোডে বাসচাপায় নিহত শিক্ষার্থী দিয়া খানম মীম ও আবদুল করিমের পরিবারকে প্রধানমন্ত্রীর অর্থসহায়তাকে স্বাগত জানান সাবেক রাষ্ট্রপতি এরশাদ। সূত্র: যুগান্তর।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com