মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৫:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাংলাদেশে মানবাধিকার সুরক্ষিত দেখতে চায় যুক্তরাষ্ট্র: মিলার সাইবার নিরাপত্তা আইন বাতিল করতে হবে: ড. ইফতেখারুজ্জামান শাহ্জালাল ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসারদের ফাউন্ডেশন ট্রেনিং কোর্স শুরু দুর্গাপূজার ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন মন্ত্রী-এমপিরা কার ইঙ্গিতে পালালো তাদের শ্বেতপত্র প্রকাশ করুন: ফারুক মোটরসাইকেলের ইঞ্জিনেই চলবে হেলিকপ্টার! তাপসী তাবাসসুমকে আদালতে হাজির হতে নির্দেশ নেত্রকোণায় লাখ মানুষ পানিবন্দি, এক মৃত্যু আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার সংস্কার কাজ দ্রুত শেষ করার তাগিদ আসিফ নজরুলের পদার্থবিজ্ঞানে নোবেল পেলেন হপফিল্ড ও হিন্টন ইসির ১৬ কর্মকর্তাকে বদলি সংস্কার করলে করেন কিন্তু মালগাড়ির মতো চলবেন না প্রশাসনে থাকা স্বৈরাচারের কীটপতঙ্গ দেশকে বিপদে ফেলবে: রিজভী একটা ইলিশ ৭ হাজার টাকা! গ্রিসে পুলিশি হেফাজতে বাংলাদেশি যুবকের রহস্যজনক মৃত্যু সেই ম্যাজিস্ট্রেটের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি আবু সাঈদের পরিবারের খালেদা জিয়াসহ ১৫ জনের বিরুদ্ধে চার্জ গঠন ২০ অক্টোবর ঊর্মির বিরুদ্ধে মামলার আবেদন হারিকেন ‘হেলেনের’ পর এবার ‘মিল্টন’ আঘাত হানতে যাচ্ছে যুক্তরাষ্ট্র

আমরা মন্দিরের ঘণ্টা, যে খুশি বাজিয়ে যায় : কৌশানী

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শুক্রবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২০ বার পড়া হয়েছে

টালিউডের সুন্দরী নায়িকা কৌশানী মুখার্জি। রাত পোহালেই মুক্তি পাবে তার প্রযোজিত প্রথম সিনেমা ‘ডাল বাটি চুরমা’। সিনেমাটি নিয়ে বেশ আশাবাদী নায়িকা।

কৌশানী জানান, অন্যান্য সিনেমাগুলো আমাকে কৌশানী বানিয়েছে, সেগুলো আমার জন্য গুরুত্বপূর্ণ। কিন্তু ‘ডাল বাটি চুরমা’র জন্য অনুভূতিটা একদম ভিন্ন। অন্যান্য কাজের তুলনায় এই সিনেমা নিয়ে আমি একটু বেশিই নার্ভাস।

তিনি আরও বলেন, আমার কাঁধে দুই রকমের দায়িত্ব ছিল। শুটিং চলাকালে সেটে উপস্থিত কারও কোনও অসুবিধা হচ্ছে কি না সেটা খেয়াল রাখা। গানগুলো যেন ভালো হয়, সেদিকে বিশেষ নজর দিয়েছি। আর টাকা-পয়সার বিষয়ে তেমন গভীরে ঢুকিনি। তবে আমার হাত দিয়েই চেক দেওয়া হয়েছে।

নায়িকার ভাষ্য, প্রযোজনা করছি শুনে, সামনে অনেকেই ভালো বলছেন। কেউ কেউ লিখে পাঠাচ্ছেন, ‘অল দ্য বেস্ট’। শুনেছি, পেছনে অনেকেই নাকি বলছেন, ‘দেখব কতদিন চালাতে পারে। দেখব সিনেমাটি কী দাঁড়ায়!’ এটা একটা বড় চ্যালেঞ্জ। আশা করি, সিনেমাটি দর্শকের ভালো লাগবে।

কৌশানী যোগ করেন, আমরা আসলে মন্দিরের ঘণ্টা। যে পারে এসে বাজিয়ে চলে যায়। পাবলিক ফিগার হওয়া মানেই অলিখিত ঘোষণা- যে যেমন খুশি কথা বলতে পারে, ট্রোল করতে পারে। আমরা এগুলো নিয়েই সংসার করি। নেতিবাচক মন্তব্য এখন আমি উপভোগ করি।

বাংলা৭১নিউজ/সূত্র: আনন্দবাজার

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com