সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, ০৮:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টমটমচালক হত্যা মামলায় ফেনীর সাবেক এমপি রহিম উল্ল্যাহ কারাগারে হজ নিবন্ধনের শেষ তারিখ ঘোষণা মেডিক্যাল রিপোর্ট প্রকাশ করে ট্রাম্পের ওপর কমলার চাপ সাকিব কী দেশে ফিরতে পারবেন? যা বললেন ক্রীড়া উপদেষ্টা ইউক্রেনের আকাশে রাশিয়ার গোপন অস্ত্র ধ্বংসের রহস্য! ১৯৩৭ বোতল ফেনসিডিলসহ ৫ মাদক কারবারি র‍্যাবের জালে লুঙ্গি দিয়ে মোড়ানো পোটলা থেকে ৪০ হাজার ইয়াবা উদ্ধার ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির প্লাস্টিকের বিকল্প ব্যবহারে এনবিআরের ১০ নির্দেশনা অযথা সময় নষ্ট না করে নির্বাচনের ব্যবস্থা করুন: গয়েশ্বর আশরাফুল হত্যা: কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার পাকিস্তানে জাতিগত সহিংসতায় ১৫ জন নিহত ঢাকায় যেসব সড়ক এড়িয়ে চলতে হবে আজ সেনা ও র‌্যাবের পোশাক পরে ডাকাতি, গ্রেফতার ৬ ৪৩তম বিসিএসের চাকরিপ্রার্থীরা সুখবর পেতে পারেন পূজার ছুটি শেষে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমেই জনগণের আকাঙ্ক্ষা পূরণ হবে : ইশরাক সমালোচকদের স্বাগত জানিয়ে যা বললেন ধর্ম উপদেষ্টা বেতার যন্ত্রপাতি আমদানি, ব্যবহার ও বাজারজাতে নতুন নির্দেশিকা লক্ষ্মীপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু বিমানে পেজার ও ওয়াকিটকি নিষিদ্ধ করলো ইরান

আমরা কোনো চাপে নেই : ইসি রাশেদা

দিনাজপুর প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩
  • ১৪ বার পড়া হয়েছে
নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা বলেছেন, ‘নির্বাচন কমিশন কোনো চাপে নেই। আর আমরা চাপে বিশ্বাসও করি না। আমাদের যতটুকু করণীয়, যেভাবে করণীয়, সংবিধানকে সমুন্নত রেখে সেই কাজ করে যাচ্ছি।’

দেশের আইন-শৃঙ্খলা নিয়ে ইসি রাশেদা বলেন, ‘আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক আছে।

সামনে আরো ভালো হবে। আমি নিজেও এখানে এসেছি। কোনো অসুবিধা হয়নি। এর থেকে বেশি কিছু বলতে চাই না।
দ্বাদশ নির্বাচনে দিনাজপুর, ঠাকুরগাঁও, পঞ্চগড় ও নীফামারী জেলার মাঠ পর্যায়ের প্রশাসনের সঙ্গে প্রস্তুতিমূলক সভা শেষে সাংবাদিকদের এ কথা বলেন ইসি রাশেদা।

সাংবাদিকদের নিয়ে তিনি বলেন, ‘সাংবাদিকরা সমাজের বড় একটা ভূমিকা পালন করেন। তথ্য আপনারাই তুলে আনেন। আমরা চাই, কোথায় কী ঘটছে, সংঘর্ষ হচ্ছে তা আপনারা ক্যামেরায় তুলে আনবেন।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) দিনাজপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলনকক্ষে দিনাজপুর, ঠাকুরগাঁও, পঞ্চগড় ও নীফামারী জেলার রিটার্নিং অফিসার, সহকারী রিটার্নিং অফিসার ও নির্বাচনসংশ্লিষ্ট অন্য কর্মকর্তাগণের সমন্বয়ে সভা করেন নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com