সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
প্রধান উপদেষ্টা নিয়ে বিতর্কিত পোস্ট, ওএসডি নির্বাহী ম্যাজিস্ট্রেট মুন্নী সাহার ব্যাংক হিসাব তলব ভারতে পালানোর সময় সাবেক ভূমিমন্ত্রী আটক শুরুতেই দুই উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরী গ্রেফতার টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে ভারত সরকারের প্রতি জি এম কাদেরের ত্রাণ সহায়তার আহ্বান ডেঙ্গুতে আরো ৪ জনের মৃত্যু, হাসপাতালে ১২২৫ বাজার মনিটরিংয়ে টাস্কফোর্স গঠন হচ্ছে : আসিফ ভারত থেকে এলো ২ লাখ ৩১ হাজার ডিম, পিস ৭.৫ টাকা কোনো নিরাপত্তাঝুঁকি নেই, নির্বিঘ্নে পূজা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা সুদ মওকুফ করে ঋণ রিশিডিউল করার দাবি চামড়া ব্যবসায়ীদের ১০০০ আইটি ইঞ্জিনিয়ারকে প্রশিক্ষণ দিতে চায় জাইকা বাংলাদেশের খাদ্য নিরাপত্তায় সহায়তা দেবে যুক্তরাষ্ট্রের ইউএসটিডি দুই জাহাজে অগ্নিকাণ্ড: নৌ-মন্ত্রণালয়ের তদন্ত কমিটি গঠন অভ্যুত্থানে ১০৫ শিশু নিহত, প্রত্যেক পরিবার পাচ্ছে ৫০ হাজার টাকা ক্রিকেটার ছদ্মবেশে শ্রমিক নেওয়ার অভিযোগে ২১ বাংলাদেশি আটক ইসরায়েলি হামলা হলে জবাব দিতে পরিকল্পনা প্রস্তুত ইরানের সাবেক স্বরাষ্ট্র সচিব আমিনুল গ্রেপ্তার অনুমাননির্ভর কোনো কথা বলতে চাই না: সাখাওয়াত হোসেন

আমতলীতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো মা-ছেলের

বরগুনা প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ৭ মার্চ, ২০২২
  • ১০ বার পড়া হয়েছে

বরগুনায় সড়ক দুর্ঘটনায় মা ও ছেলে নিহতের ঘটনা ঘটেছে। সোমবার (৭ মার্চ) সকালে আমতলী-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কের পশ্চিম চুনাখালীতে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নুরনাহার বেগম (৪২) ও রাকিব (১৬) নিহত হয়েছে। বাবার বাড়ি থেকে পায়ে হেটে ফেরার পথে একটি পিকআপ চাপা দিলে ঘটনাস্থলেই তারা নিহত হন। র‌্যাব-৮ ঘাতক চালক ও পিকআপটি আটক করেছে। 

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, পশ্চিম চুনাখালী গ্রামের আবুল কালাম হাওলাদারের স্ত্রী নুরনাহার বেগম (৪২) ও ছেলে রাকিব হাওলাদার রবিবার সন্ধ্যায় বাবা ফজর পাহলানের বাড়ি বেড়াতে যান। সোমবার সকালে মা ছেলেকে নিয়ে পায়ে হেটে বাড়িতে ফেরার পথে সকাল ৮ টার সময় পশ্চিম চুনাখালী কালভার্টের পাশ দিয়ে সড়ক পার হওয়ার সময় পটুয়াখালী থেকে আসা মালবোঝাই (চট্ট মেট্রো-ন-১১-৯০৬৩) একটি পিকআপ চাপা দিলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

পরে স্থানীয় মানুষের সহায়তায় র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের সদস্যরা পিকআপসহ পিকআপের চালক মো. নুরুল আলমকে আটক করে আমতলী থানায় হস্তান্তর করে। পুলিশ মা ছেলের লাশ উদ্ধার করে আমতলী হাসপাতালে নিয়ে আসে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম মিজানুর রহমান বলেন, লাশ স্বজনদের নিকট হস্তান্তর করা হবে। ঘাতক চালক এবং পিকআপ আটক করা হয়েছে। চালকের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। 

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com