মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১০:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চাকরির বয়স ৩৫ আন্দোলনকারীদের প্রতিনিধিদল যমুনায় অটোমেটেড সেবা প্রতিরোধ করবে অপচয় ও দুর্নীতি : অর্থ উপদেষ্টা নেপালে বন্যা-ভূমিধসে ১৯২ মৃত্যু, উদ্ধারে হিমশিম আমরা প্রস্তুত, দীর্ঘ যুদ্ধেও বিজয়ী হবো: হিজবুল্লাহর উপপ্রধান এবি ব্যাংকের বন্ড ইস্যু পুনর্বিবেচনার আবেদন তেলবাহী জাহাজে আগুনের ঘটনায় ২ জনের মরদেহ উদ্ধার ৯৯৯-এর রেসপন্স টাইম আরো কমিয়ে আনা হবে : আইজিপি প্রাথমিক শিক্ষা সংস্কারে কমিটি, নেতৃত্বে ইমিরেটাস অধ্যাপক মনজুর হাসিনার পতনের পর গ্রামীণফোনের শেয়ারদর বেড়েছে ৫৩ শতাংশের বেশি স্বামীসহ গ্রেফতার সাবেক এমপি হেনরি যুবদল নেতা হত্যা মামলায় ৫ দিনের রিমান্ডে সুলতান মনসুর মিরাজ-সাকিবের ঘূর্ণির পর ২৮৫ রানে ইনিংস ঘোষণা ভারতের অন্তর্বর্তী সরকারের সংস্কার কার্যক্রমে সুপারিশমালা দেবে বিএনপি সেপ্টেম্বরে নির্যাতনের শিকার ১৮৬ নারী-কন্যাশিশু জিয়াউর রহমানকে ‘রাজাকার’ বলায় মামলা চাকরিতে প্রবেশের বয়স বৃদ্ধির দাবি: পর্যালোচনা কমিটি গঠন ডিসি নিয়োগ নিয়ে হট্টগোল: ১৭ উপসচিবকে শাস্তির সুপারিশ ঢাকাসহ ৯ অঞ্চলে মাঝ রাতের মধ্যে ঝোড়ো হাওয়ার আভাস বাংলাদেশ-চীন সম্পর্ক নতুন উচ্চতায় নিতে আগ্রহী অন্তর্বর্তী সরকার যুক্তরাষ্ট্রে হেলেনের তাণ্ডবে মৃতের সংখ্যা বেড়ে ৯১

আবারো মেসি ম‌্যাজিক, পেনাল্টি শুটে ডালাসকে উড়াল মায়ামি

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় সোমবার, ৭ আগস্ট, ২০২৩
  • ১৬ বার পড়া হয়েছে

লিওনেল মেসির জাদুর কাঠির ছোঁয়ায় যেন বদলে গেছে ইন্টার মায়ামি। লিগস কাপের শেষ ষোলোর ম‌্যাচে সোমবার এফসি ডালাসকে হারিয়েছে মায়ামি। বরাবরের মতো এই ম‌্যাচেও চলেছে লিওনেল মেসির ম‌্যাজিক। 

নির্ধারিত সময়ের ম‌্যাচে দুই দলের লড়াই ৪-৪ গোলে সমতায় থাকে। পরে সরাসরি পেনাল্টি শুটে ডালাসকে ৫-৩ গোলে হারায় মায়ামি। আর এই জয়ে লিগস কাপে শেষ আটে চলে গেছে মায়ামি। 

গোল উৎসবের ম‌্যাচে গোলের খাতা খুলেন মেসি। ম‌্যাচের ৬ মিনিটে তার পা ছুঁয়ে আসে প্রথম গোল। এরপর ম‌্যাচের অন্তিম মুহূর্তে ফ্রি কিকে আরেকটি গোল করেন বিশ্বকাপজয়ী তারকা। ম‌্যাচের ৮৫ মিনিটে তার এই গোলে দুই দলের লড়াইয়ে ৪-৪ সমতা আসে। ম‌্যাচ গড়ায় টাইব্রেকারে। 

পেনাল্টি শুটে ইন্টার মায়ামির অধিনায়ক নেন প্রথম শট। সেটাতেও লক্ষ‌্যভেদ করেন এলএম টেন। ৩ গোল করে গোলাপি জার্সিতে দারুণ রাত কাটল মেসির। 

তবে চরম নাটকীয়ভাবে ম‌্যাচে ফিরে মেসির দল। ৬৫ মিনিট পর্যন্ত ৩-১ গোলে এগিয়ে ছিল ডালাস। সেখান থেকে দুই দল আত্মঘাতি গোলে একটি করে গোল পায়। ৮৫ মিনিটে ব‌্যবধান ছিল ৪-৩। ঘরের মাঠে ডালাস সমর্থকরা তখন জয়ের প্রহর গুনছিল। মনে হচ্ছিল লিওনেল মেসি প্রথম অ‌্যাওয়ে ম‌্যাচের চ‌্যালেঞ্জ জিততে পারবেন না!

কিন্তু সেই না শব্দটাই যেন তার অভিধানে নেই! সব সমীকরণ পাল্টে দিয়ে মেসি গোল করেন ফ্রি কিক থেকে। ডি বক্সের বাইরে প্রায় ৪৫ গজ দূরে থেকে বাঁ পায়ে বাঁকানো ও কোনাকুটি শট নেন মেসি। একদমই চেনা সেই দৃশ‌্য। যেটা বছর বছর বার্সেলোনা, আর্জেন্টিনা কিংবা পিএসজির জার্সিতে করে আসছেন এই জাদুকর। তার সেই জাদুর ছোঁয়াতেই ম‌্যাচের অন্তিম মুহূর্তে সমতায় ফেরে মায়ামি। 

টাইব্রেকারে গড়ানো ম‌্যাচে শেষ পর্যন্ত ৫-৩ গোলে জয় পেয়ে কোয়ার্টার নিশ্চিত করে অতিথিরা। মেসির দলের পাঁচই শটই খুঁজে পায় ডালাসের জাল। অন‌্যদিকে ডালাসের হয়ে নেওয়া প‌্যাক্সটন পমিকাল পারেননি গোল করতে। তাতেই বিজয় আনন্দে মেতে উঠে মায়ামির সমর্থকরা। 

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com