বুধবার, ০৩ জুলাই ২০২৪, ০৮:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
জিডিপিতে পর্যটন শিল্পের অবদান প্রায় ৪ শতাংশ ভারতে পদদলনে নিহতের সংখ্যা বেড়ে ৮৭ লিবিয়ায় ২ ভাইকে জি‌ম্মি, মুক্তিপণ নিতে এসে গ্রেপ্তার ২ দুর্নীতির বিরুদ্ধে কথা বলে ব্যারিস্টার সুমন দুর্নীতিবাজের রোষানলে পাঁচমাসে ৬১১ অবৈধ ইটভাটার বিরুদ্ধে অভিযান: সংসদে পরিবেশমন্ত্রী মেয়ের পরকীয়ার জেরে খুন হন সাবেক এমপির স্ত্রী, ১৩ বছর পর রহস্য ভেদ চার সমুদ্রবন্দরে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত এবার দেশের সব বিশ্ববিদ্যালয়ে অবস্থান কর্মসূচি ঘোষণা উন্নয়ন প্রকল্পে এডিবির বিনিয়োগ ২২ হাজার কোটি টাকা নেত্রকোনায় সব নদ-নদীর পানি বাড়ছে গাজীপুরে পুলিশ-শ্রমিক সংঘর্ষ কুয়েতে বিশেষ অভিযানে বাংলাদেশিসহ ৭৫০ প্রবাসী গ্রেপ্তার মতিউর ও স্ত্রী-সন্তান‌দের সম্প‌দের হিসাব চেয়ে নো‌টিস শেরপুরে পাহাড়ি ঢলে বাঁধ ভেঙে বহু গ্রাম প্লাবিত আনন শিশুসাহিত্য পুরস্কার পাচ্ছেন আনোয়ারা সৈয়দ হক রোহিঙ্গাদের জন্য ১.৫ মিলিয়ন ইউরো দিচ্ছে ফ্রান্স অবশেষে ব্যয়যোগ্য রিজার্ভের তথ্য জানালো কেন্দ্রীয় ব্যাংক প্রত্যয় স্কিম বাতিলে শিক্ষকদের আন্দোলন অযৌক্তিক: অর্থমন্ত্রী সৌদি গমনেচ্ছুদের প্রতারণা থেকে রক্ষায় কাজ করবে যৌথ টাস্কফোর্স কোটা বাতিলের দাবিতে শাহবাগে ঢাবি শিক্ষার্থীদের অবস্থান

আবারও থ্রি -জি ও ফোর-জি বন্ধ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৯ ডিসেম্বর, ২০১৮
  • ১৫২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: রোববারের ভোটগ্রহণকে সামনে রেখে দেশজুড়ে থ্রি-জি ও ফোর-জি মোবাইল ইন্টারনেট সেবা বন্ধের নির্দেশ দিয়েছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)। শনিবার দুপুরের পর মোবাইল অপারেটরগুলোকে এই নির্দেশনা দেয়া হয়।

গ্রাহকেরা জানিয়েছেন, তারা বেলা আড়াইটা থেকে মুঠোফোনে দ্রুতগতির ইন্টারনেট সেবা পাচ্ছেন না। বিটিআরসির নির্দেশনায় বলা হয়েছে, সোমবার দিবাগত মধ্যরাত পর্যন্ত এ নির্দেশ কার্যকর থাকবে। অবশ্য ২জি ইন্টারনেট চালু রাখতে বলেছে বিটিআরসি। এর ফলে গ্রাহকেরা মুঠোফোনে কথা বলতে পারবেন। আবার ২জি সেবা ব্যবহার করে ধীরগতির ইন্টারনেটও চালাতে পারবেন।

আগামীকাল রোববার সারা দেশে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশনের সঙ্গে বিটিআরসি ও মোবাইল অপারেটরদের বৈঠকে ভোটের দিন দ্রুতগতির ইন্টারনেট বন্ধের বিষয়ে আলোচনা হয়েছিল। এর আগে গত বৃহস্পতিবার রাত ১০টা থেকে পরদিন সকাল ৮টা পর্যন্ত মোবাইলে দ্রুতগতির ইন্টারনেট সেবা বন্ধ ছিল।

থ্রিজি ও ফোরজি সেবা বন্ধ হওয়ায় ইন্টারনেটে বার্তা পাঠানো ও গ্রহণ করা গেলেও ভিডিও দেখা সম্ভব হবে না। ছবি আদান-প্রদান করাও কঠিন হবে। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলো ব্যবহার করার ক্ষেত্রে খুবই ধীর গতির মুখোমুখি হবেন গ্রাহকেরা।

বাংলা৭১নিউজ/এসএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com