সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী

আবারও জেল গেটে গ্রেফতার হযরত আলী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১২৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, শাহরিয়ার শাকির, শেরপুর প্রতিনিধি : শেরপুর সদর থানায় গত ৫ ফেব্রুয়ারী রাতে দায়েরকৃত বিস্ফোরক মামলায় জেলে আটক শেরপুর জেলা বিএনপির সাধারন সম্পাদক আলহাজ্ব মো: হযরত আলীর জামিন মঞ্জুর হলেও জেল গেইটেই আজ রোববার (১৮ফেব্রুয়ারী) ৩য়বার আরেক মামালায় গ্রেফতার করেছে পুলিশ। ফলে ২য়বার জামিন পেয়েও মুক্ত হতে পারলেননা জনাব হযরত আলী।
শেরপুরে গত ৫ ফেব্রুয়ারী বিকেলে জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: হযরত আলী তার শেরপুর জেলা শহরস্থ সিংপাড়ায় শেরপুর জেলা আইনজীবি সমিতির নির্বাচন উপলক্ষে প্যানেল করার জন্য বিএনপি সমর্থক আইনজীবি নেতাদের নিয়ে বৈঠক করতে বসেন। ঠিক ওইসময়ই পুলিশ তার বাসা ঘিরে ফেলে এবং হযরত আলীকে আটক করে। এ ছাড়া শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে যুবদল ও ছাত্রদলের আরো নেতাকর্মীদের আটক করে পুলিশ। এ ঘটনার রাতে জেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৯০ নেতাকর্মীর নামে মামলা দেয় পুলিশ।
পুলিশ দাবী করেছে, হযরত আলী ও মাহমুদুল হক রুবেলের নেতৃত্বে শহরে নাশকতা সৃষ্টির জন্য ষড়যন্ত্র করতে বৈঠক করছিল। এই মামলায় গ্রেফতার দেখিয়ে হযরত আলীকে কোর্টে পাঠালে তার জামিনের আবেদন না মঞ্জুর করে জেল হাজতে পাঠায় আদালত। পরে গত ১৩ ফেব্রুয়ারী হযরত আলী অতিরিক্ত জেলা জজ মো: মোসলেহ উদ্দিনের আদালতে জামিনের আবেদন করলে বিজ্ঞ আদালত তার জামিনের আবেদন মঞ্জুর করেন। পরে শেরপুর জেলা কারাগার থেকে বের হওয়ার পথে আবার তাকে গ্রেফতার দেখায় পুলিশ।
২০১৭ সালের ১ আগষ্ট তারিখে শেরপুর সদর থানায় সন্ত্রাস বিরোধী একটি মামলা (নম্বর-০৩) এর আসামী হিসেবে হযরত আলীকে শোন এরেষ্ট দেখানো হয়। ওই মামলায় ১৮ ফেব্রুয়ারী আদালত থেকে জামিন নিয়ে জেল থেকে বের হওয়ার পথে জেল গেইটে ফের অন্য মামলায় গ্রেফতার দেখায় পুলিশ। হযরত আলীকে ফের গ্রেফতার দেখানোর প্রতিবাদ জানিয়েছে শেরপুর জেলা বিএনপির সভাপতি মাহমুদুল হক রুবেল।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com