মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৬:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

আপ নেতার সঙ্গে পরিণীতির রোম্যান্স!

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শুক্রবার, ২৪ মার্চ, ২০২৩
  • ২২ বার পড়া হয়েছে

ফের শিরোনামে এপিপি নেতা রাঘব চাড্ডা। এবার অভিনেত্রী পরিণীতি চোপড়া এবং তাঁকে জড়িয়ে এবার সামনে এল নতুন খবর। গুজব ছড়িয়েছেন ডেট করছেন আপ নেতা রাঘব চাড্ডা এবং অভিনেত্রী পরিণীতি চোপড়া। প্রথমে বুধবার রাতের ডিনার ডেট এবং তারপরে বৃহস্পতিবার দুপুরের লাঞ্চ ডেটে একসঙ্গে দেখা যায় দুইজনকে।

পরিণীতি চোপড়াকে ডিনার ডেটে এপিপি নেতা রাঘব চাড্ডার সঙ্গে দেখা গিয়েছিল। দুই জন আলাদাভাবে মুম্বইয়ের একটি নামি রেস্তোরাঁয় আসেন। দুই জনের পরনেই ছিল সাদা রঙের শার্ট।

এর সঙ্গে পরিণীতি পরেছিলেন একটি চেকার্ড প্যান্ট এবং রাঘব পরেন একটি বেজ লিনেন প্যান্ট। এইসময় তাঁরা দুজনে পাপারাৎজিদের জন্য পোজও দিয়েছেন।

শুধু তাইই নয়, লাঞ্চের পরে বেরিয়ে যাওয়ার সময় দুজনকে আবার একসঙ্গে দেখা গিয়েছিল। দুজনেই একই গাড়িতে রওনা দেন। পরিণীতি সেই সময় পরেছিলেন কালো জিন্সের সঙ্গে একটি ক্যাজুয়াল ব্ল্যাক টপ।

পরিণীতি-রাঘবের ডেটিং গুজব

তাদের একসঙ্গে উপস্থিতিতে গুজব ছড়িয়েছে যে দুজন ডেটি করছেন। রাঘব চাড্ডা সংসদের সর্বকনিষ্ঠ সদস্য। অন্যদিকে, পরিণীতি চোপড়া সন্দীপ অর পিঙ্কি ফারার এবং সম্প্রতি মুক্তি পাওয়া উঁচাই-এর মতো ছবিতে তার অভিনয়ের মাধ্যমে নিজের বহুমুখি প্রতিভার প্রমাণ দিয়েছেন।

রাঘব চাড্ডার সঙ্গে পরিণীতি চোপড়ার সম্পর্ক কী?

পরিণীতি চোপড়া এবং সাংসদ রাঘব চাড্ডাকে পরপর দু’বার একসঙ্গে একই জায়গায় দেখা গিয়েছে। যদিও জানা গিয়েছে যে তারা দুজনেই ভাল বন্ধু এবং একে অপরকে ডেট করছে না। তারা দুই জনেই লন্ডন স্কুল অফ ইকোনমিক্সে একসঙ্গে পড়াশোনা করেছে এবং তাদের বেশ কিছু কমন বন্ধু রয়েছে।

বাংলা৭১নিউজ/সূত্র: জি২৪ঘন্টা অনলাইন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com