শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

আনসার আল ইসলামের ছয় জঙ্গির ৩ দিনের রিমান্ড

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২৫ মে, ২০১৮
  • ১৩২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: সন্ত্রাস বিরোধী আইনের মামলায় নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের ছয় সদস্যের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শুক্রবার শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদার রিমান্ডের এ আদেশ দেন।

রিমান্ডে যাওয়া আসামিরা হলেনÑ কামাল হোসেন, আশিকুর রহমান ওরফে আশিক ওরফে শিফাত, দিদারুল ইসলাম, শিতল মিয়া, মুহিবুর রহমান ওরফে রাকিব ওরফে আবু উমামা ওরফে বাবু এবং এরশাদুল হক টিটু।

এদিন মামলার তদন্তকারী কর্মকর্তা আসামিদের আদালতে হাজির করে প্রত্যেকের সাত দিন করে রিমান্ডের আবেদন করেন। অপরদিকে আসামিপক্ষে রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে আদালত রিমান্ডের ওই আদেশ দেন। মুগদা থানার এসআই রহিদুল ইসলাম মামলাটি তদন্ত করছেন।

এদিকে একই আদালতে মামলার অপর আসামি রিফাতুল্লাহ ওরফে সাব্বির খানেরও সাত দিনের রিমান্ড আবেদন করা হয়। তবে আসামি সাব্বির কিশোর হওয়ায় আগামী ২৯ মে ঢাকার কিশোর আদালতে তার রিমান্ড শুনানির জন্য দিন ধার্য করেন আদালত।

আদালত সূত্র জানায়, বুধবার রাজধানীর বিভিন্ন স্থানে অভিযান চালায় র‌্যাব-৩। অভিযানে আসামি মো. কামাল হোসেন, শিফাত, দিদারুল ইসলাম, মো. রিফাতুল্লাহ ও শীতল মিয়া গ্রেফতার হন। পরে তাদের কাছ থেকে তথ্য নিয়ে রাজধানীর বাড্ডা থেকে আনসার আল ইসলামের অন্যতম নেতা ও সমন্বয়ক মুহিবুর রহমানকে এবং ফরিদপুর থেকে এরশাদুল হক টিটিুকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ বিস্ফোরক ও বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার করে র‌্যাব। আসামিরা ছোট ছোট গ্রুপে বিভক্ত হয়ে ভয়াবহ নাশকতার পরিকল্পনা করেছে বলে জানায় র‌্যাব।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com