শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের সংঘর্ষ, নিহত ১ আহত ২০

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৭ এপ্রিল, ২০১৮
  • ৮৯৮ বার পড়া হয়েছে
ইনসেটে নিহত আনিচুর রহমান (৪০)।

বাংলা৭১নিউজ, মুসাফির নজরুল, মাগুরা প্রতিনিধি: মাগুরার শ্রীপুর উপজেলার কাজলী-কাবিলপুর ও মোর্তজাপুর গ্রামে শনিবার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে এক জন নিহত ও অন্তত ২০ জন আহত হয়েছে। নিহত আনিচুর রহমান (৪০) মোর্তজাপুর গ্রামের হারুন মিয়ার পুত্র। আহতদের মধ্যে ইনলাল মোল্লা (৩৮) ও কুদ্দুস মোল্লা (৩৫) নামে দু’জনকে আশংকাজনক অবস্থায় মাগুরা সদর হাসপাতাল ও অন্যদেরকে বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

শ্রীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মাহাবুবুর রহমান ও নিহত আনিচের ভাই জিয়ারুল মোল্লা জানান, উপজেলার কাজলী-কাবিলপুর ও মোর্তজাপুর এই তিন গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হান্নান মেম্বার গ্রুপ ও পবন-রফিকুল গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল। এরই জের ধরে শনিবার সকালে উভয় গ্রুপের লোকজন কাজলী-কাবিলপুর মাঠের মধ্যে দেশীয় অস্ত্র নিয়ে মুখোমুখি সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় আনিচুর রহমান প্রতিপক্ষের ধারাল অস্ত্রের আঘাতে মারাত্মক আহত হয়। আহত অবস্থায় তাকে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু ঘটে।
মৃত্যুর সংবাদ জানাজানি হলে হান্নান মেম্বার গ্রুপের লোকজন প্রতিপক্ষ পবন-রফিকুল (ফেরো) গ্রুপের রাশেদ বিশ্বাস, সাহিদুল, সহিদুল ও সোহাগের বাড়িসহ অন্তত ২০ টি বাড়িঘরে ব্যাপক ভাংচুর ও লুটপাট, বিদ্যুৎ মিটার ভাংচুর ও মহিলাদের মারধর করে।

সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ফাঁকা গুলি করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকায় উত্তেজনা থাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তারিকুল ইসলাম ঘটনাস্থলে উপস্থিত থেকে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।
উল্লেখ্য, নিহত আনিচুর গত ৭ মার্চ রাতে মোর্তজাপুর গ্রামের উইলিয়াম নামে এক যুবকের দু’পা কর্তন মামলার প্রধান আসামী ছিল।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com