সোমবার, ০১ জুলাই ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
না ফেরার দেশে কবি আসাদ বিন হাফিজ যে পর্যন্ত যুদ্ধ চালিয়ে যাওয়ার ঘোষণা দিলেন নেতানিয়াহু কঠোর পরিশ্রমে আল্লাহর সাহায্য মেলে মেট্রোরেলের টিকিটের দাম বাড়ল তুরস্কে রেস্তোরাঁয় ভয়াবহ বিস্ফোরণ, নিহত ৫ বাংলাদেশিদের নিয়ে মন্তব্যের ব্যাপারে সুর পাল্টালেন স্টারমার ইউরোতে হেভিওয়েটদের লড়াই, কোয়ার্টারেই মুখোমুখি স্পেন-জার্মানি সর্বাত্মক কর্মবিরতিতে বিশ্ববিদ্যালয় শিক্ষকরা ডিজেল-কেরোসিনের দাম লিটারে কমলো ১ টাকা উপকূলের আরও কাছে হারিকেন বেরিল, আঘাত হানবে যেসব দেশে চালু হলো আদানির বিদ্যুৎকেন্দ্রের একটি ইউনিট জাতীয় ক্রাশ হয়ে যা বললেন তৃপ্তি ইউজিসির প্রফেসর হলেন অধ্যাপক লুৎফুল হাসান ও জেবা ইসলাম খালেদা জিয়ার শারীরিক অবস্থার উন্নতি কোটা বাতিলের প্রজ্ঞাপন পুনর্বহালের দাবিতে ফের ঢাবিতে বিক্ষোভ নড়াইলে বজ্রপাতে প্রাণ গেলো ৩ জনের অনলাইনে জঙ্গি তৎপরতা পুলিশের বড় চ্যালেঞ্জ : ডিএমপি কমিশনার ঢাকা বিশ্ববিদ্যালয়ের অবদান চিরকাল স্মরণীয় হয়ে থাকবে: প্রধানমন্ত্রী সুরমা-কুশিয়ারা ফের বিপৎসীমার ওপরে, পানি বাড়ছে সিলেটের সব নদীতে প্রথম ধাপে কট্টর ডানপন্থিদের কাছে হারতে যাচ্ছে ম্যাক্রোঁর দল

আদিত্য-অনন্যার প্রেম গুঞ্জন উসকে বিয়ের ইঙ্গিত দিলেন নায়িকার বাবা

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় সোমবার, ২২ জানুয়ারী, ২০২৪
  • ১১ বার পড়া হয়েছে

প্রেমের সম্পর্কে রয়েছেন বলিউড জুটি আদিত্য রায় কাপুর ও অনন্যা পাণ্ডে। এক বছরের বেশি সময় ধরে এমনই গুঞ্জন শোনা যাচ্ছে। যদিও আদিত্য বা অনন্য এ খবরে সিলমোহর দেননি। তবে পার্টিতে, অনুষ্ঠানে তাদের একাধিকবার একসঙ্গে দেখা গেছে। একসঙ্গে র‌্যাম্পেও হেঁটেছেন।

তবে পাত্র-পাত্রি কিছু না বললেও এবার তাদের বিয়ের ইঙ্গিত দিলেন অভিনেত্রী অনন্যার বাবা খ্যাতিমান অভিনেতা চাঙ্কি পাণ্ডে। প্রত্যক্ষভাবে না হলেও পরোক্ষভাবে আদিত্য-অনন্যার বিয়ের জল্পনায় সাড়া দিলেন তিনি। যা নিয়ে আলোচনা চলছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ঘটনা হলো, দুজনের প্রেমের গুঞ্জনের মাঝেই সম্প্রতি তারকাজুটির ফ্যানপেজ থেকে তাদের একটি ভিডিও শেয়ার করা হয়। যার ক্যাপশনে ছিল, ‘২০২৪ সালেই বিয়ে।’ সেই রিল ভিডিওতে লাইক দিয়েছেন অনন্যার বাবা চাঙ্কি পাণ্ডে। যা দেখে দুইয়ে দুইয়ে চার মিলিয়ে ফেলছেন অনুরাগীরা।

তাদের মতে, মুখে কিছু না বললেও বাবা হিসেবে এভাবেই হয়তো মেয়ে অনন্যার বিয়ের খবরে সম্মতি জানালেন চাঙ্কি।

এর আগে আদিত্যর প্রেমের কথা ফাঁস করেছিলেন তার বন্ধু রণবীর কাপুর। এক ইভেন্টে রণবীর বলেন, ‘আমি জানি আদিত্য একজনকে পছন্দ করে যার নাম ‘এ’ অক্ষর দিয়ে শুরু।’ এবার চাঙ্কি পাণ্ডের ইঙ্গিত। তবে কি সত্যিই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আদিত্য-অনন্যা?

এর আগেও একাধিক ভারতীয় প্রতিবেদনে উল্লেখ করা হয়েছিল, অনন্যা ও আদিত্যর বাড়ি থেকে এই প্রেম নিয়ে কোনো আপত্তি নেই। দুই পরিবারের লোকজনই চান এই প্রেমের পরিণতি যেন বিয়ের মাধ্যমে ঘটে। তবে শেষ পর্যন্ত কী ঘটে, তা তো সময়ই বলে দেবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com