শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

আদালত প্রাঙ্গণ থেকে হত্যা মামলার আসামী পলায়ন করায় ৮ পুলিশ ক্লোজড

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৯ জুলাই, ২০১৮
  • ১৬৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, এ কে এম আব্দুল্লাহ, নেত্রকোনা প্রতিনিধি: নেত্রকোনার আদালত প্রাঙ্গণে পুলিশের হেফাজত থেকে হত্যা মামলার আসামী মিলন মিয়া (২৭) পালিয়ে যাওয়ার ঘটনায় জেলা শহরে তোলপাড় শুরু হয়েছে। এ ঘটনায় দায়িত্ব অবহেলার অভিযোগে এ টি এস আই খায়রুল ইসলামসহ ৮ পুলিশকে ক্লোজড করা হয়েছে।

নেত্রকোনা জেলা কারাগারের জেলার ফারহানা আক্তার বলেন, রোববার সকাল ১০টার দিকে কোর্ট পুলিশের মাধ্যমে বিভিন্ন মামলার ৪৫ জন আসামীর সাথে মিলন মিয়াকে আদালতে প্রেরণ করা হয়।

আদালত সূত্রে জানা যায়, স্ত্রীকে হত্যায় দায়ে অভিযুক্ত মিলন মিয়াকে (২৭) জেলখানা থেকে রবিবার সকালে অন্য আসামীদের সাথে আদালতে হাজির করার জন্য আনা হয়। তাদেরকে প্রিজন ভ্যান থেকে লক-আপে নেয়ার সময় পুলিশের চোখ ফাঁকি দিয়ে সে পালিয়ে যায়। পালিয়ে যাওয়া মিলন মিয়া নেত্রকোনা জেলার বারহাট্টা উপজেলার বিকালিকা গ্রামের মোঃ লুৎফর রহমানের ছেলে।

নেত্রকোনার পুলিশ সুপার জয়দেব চৌধুরী জানান, গত বছরের ২০ আগষ্ট পৌর শহরের হোসেনপুর এলাকায় স্ত্রীকে হত্যা করে ধান ক্ষেতে ফেলে রাখার তিন দিন পর ঘাতক স্বামী মিলন মিয়াকে সাতপাই এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। সে ম্যাজিষ্ট্রেট আদালতে ১৬৪ ধারায় স্ত্রীকে হত্যার স্বীকারোক্তিমূলক জবানবন্ধী দেয়। রবিবার আদালতে হত্যা মামলার দিন ধার্য থাকায় তাকে জেলখানা থেকে আদালতে প্রেরণ করা হয়। এ ঘটনায় অসতর্কতা ও দায়িত্ব অবহেলার অভিযোগে এ টি এস আই খায়রুল ইসলামসহ ৮ পুলিশকে ক্লোজড করা হয়েছে।

পালিয়ে যাওয়া মিলনকে গ্রেফতারের জোর চেষ্টা চলছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com