মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
নেপালকে হারিয়ে সুপার এইটে বাংলাদেশ ব্যাটারদের ব্যর্থতা: নেপালের বিপক্ষে নড়বড়ে পুঁজি টাইগারদের ত্যাগের মহিমায় ঈদুল আজহা উদযাপন বায়তুল মোকাররমে ঈদুল আজহার প্রথম জামাত অনুষ্ঠিত দেশবাসীকে ঈদের শুভেচ্ছা রাষ্ট্রপতির কোরবানির গরু ছিটকে নদীতে, আনতে গিয়ে ডুবে প্রাণ গেলো কৃষকের সীতাকুণ্ডে গঙ্গাস্নানে নেমে দুই শিশুর মৃত্যু শেষ দিনে গরু কিনতে ক্রেতাদের ঢল, দামও বেশি ব্যবসায়ীর চুরি যাওয়া ৪৬ লাখ টাকা উদ্ধার করল পুলিশ সেন্টমার্টিন ইস্যুতে সরকারের পদত্যাগ করা উচিত: মির্জা ফখরুল রাস্তার ওপর তিস্তার পানি, যোগাযোগবিচ্ছিন্ন সিকিম-কালিম্পং বরিশালের সড়কে ঝরল ৪ প্রাণ গাজার দক্ষিণাঞ্চলে ‘কৌশলগত বিরতি’ ঘোষণা ইসরায়েলের সেন্টমার্টিন নিয়ে ফখরুলের বক্তব্য দায়িত্বজ্ঞানহীন: কাদের ৬ ঘণ্টায় বর্জ্য ব্যবস্থাপনায় প্রস্তুত ডিএনসিসি এক রাতের ব্যবধানে আদার দাম কেজিতে বাড়লো ১২০ টাকা মক্কায় হিটস্ট্রোকে ৬ হজযাত্রীর মৃত্যু মিয়ানমারের আগ্রাসী জান্তার সামনে আ.লীগ সরকার নির্বিকার : রিজভী আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি : প্রধানমন্ত্রী শেষ সময়েও চাহিদায় ‘ছোট গরু’, বড় গরুর পাইকার বললেন ‘টেনশনে আছি’

আদালত চত্তর থেকে হাতকড়া ভেঙে পালালো আসামি

চুয়াডাঙ্গা প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ১৬ অক্টোবর, ২০২২
  • ১৪ বার পড়া হয়েছে

চুয়াডাঙ্গার আদালত চত্তর থেকে ডাকাতি মামলার আসামি আজিজুল শেখ (২৮) পালিয়ে গেছে। রোববার সকাল ১০টার দিকে আসামিকে কারাগার থেকে আদালত চত্তরে এনে গাড়ি থেকে নামানোর পরপরই সে কৌশলে হাতকড়া ভেঙে পালিয়ে যায়। 

ঘটনার পর থেকেই তাকে আটক করার জন্য পুলিশ অভিযান শুরু করেছে। 

আসামি আজিজুল শেখ (২৮) গোপালগঞ্জ জেলার মোকসুদপুর থানার জলিরপাড় গ্রামের আশ্রয়কেন্দ্রের বাসিন্দা।

পালিয়ে যাওয়া আসামির আইনজীবী সাজ্জাদ হোসেন রকি জানান, দর্শনার একটি ডাকাতি মামলায় আজিজুল ২০২০ সালের ১৮ অক্টোবর থেকে আটক ছিল। ওই মামলার ধার্য তারিখ ছিল আজ রোববার। তাকে চুয়াডাঙ্গা জেলা কারাগার থেকে অন্য আসামিদের সাথে আদালত এলাকায় নিয়ে আসা হয়। আদালত চত্তরে গাড়ি থেকে নামার পরপরই সে কৌশলে হাতের হ্যান্ডকাপ থেকে নিজের হাত বের করে পালিয়ে যায়। 

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে জেলা কারাগার থেকে প্রিজনভ্যানে আজিজুলসহ কয়েকজনকে আদালতে নিয়ে আসা হয়। এ সময় প্রিজনভ্যান থেকে কোর্ট পুলিশের কাস্টডিতে নেওয়ার সময় কৌশলে হাতকড়া ভেঙে পালিয়ে যায় আজিজুল হক। অনেক খুঁজেও তাকে আর পাওয়া যায়নি।

চুয়াডাঙ্গার পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন বলেন, “আজ মামলার ধার্য তারিখে ওই আসামিকে জেলা কারাগার থেকে প্রিজনভ্যানে আদালতে আনা হয়। ভ্যানটি আদালত চত্তরে পৌছুলে সে কৌশলে পালিয়ে যায়। তাকে আটক করার জন্য পুলিশের একাধিক টিম অভিযান শুরু করেছে। 

২০১৬ সালের দামুড়হুদা মডেল থানায় (মামলা নম্বর ৪৮) একটি ডাকাতি মামলার আসামি আজিজুল শেখ।

এ ঘটনায় দায়িত্বরত পুলিশ সদস্যদের অবহেলা ছিল কিনা জানতে চাইলে জেলা পুলিশ সুপার বলেন, “আমরা বিষয়টি খতিয়ে দেখছি। এ ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হবে। তারপর ব্যবস্থা নেওয়া হবে।”

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com