শনিবার, ০৪ মে ২০২৪, ০২:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

আদালতের শৃংখলা আনার উদ্যোগকে স্বাগত জানিয়েছে বিএনপি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১২ ডিসেম্বর, ২০১৬
  • ১০১ বার পড়া হয়েছে
ফাইল ছবি

বাংলা৭১নিউজ, ঢাকা : সরকারের প্রভাব বিস্তারে বিচার বিভাগের স্বাধীনতা ক্ষুণ্ন করা হয়েছে অভিযোগ করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, আপিল বিভাগ আদালতের শৃংখলা আনার যে উদ্যোগ নিয়েছেন আমরা একে স্বাগত জানাই।

আজ সকালে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

রিজভী বলেন, যদি আদালত স্বাধীন হয় তাহলে ন্যায় বিচারের নিশ্চয়তা থাকে। সরকার নিজের প্রভাব বিস্তার করার জন্য তা করছে না। যার কারণে সর্বোচ্চ আদালতকে এই উদ্যোগ নিতে হয়েছে। আদালতের শৃংখলা ফেরানোর এই উদ্যোগকে বিএনপি স্বাগত জানায়।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, এ
নির্বাচনকে ঘিরে ভোটারদের মধ্যে উৎসাহ উদ্দীপনা থাকলেও এখনও ভয়ভীতিমুক্ত হতে পারেনি ভোটাররা। দিন যত অতিবাহিত হচ্ছে ততই শাসকদলের একদলীয় বাকশালী চরিত্র আরও তীব্র মাত্রায় ফুটে উঠছে।

তিনি বলেন, এমনিতেই সন্ত্রাসকবলিত নারায়ণগঞ্জে সাধারণ মানুষের মধ্যে ভীতি কাজ করে, তার ওপর আসন্ন নাসিক নির্বাচনকে কেন্দ্র করে শাসকদলের ক্যাডারদের হাতে থাকা বৈধ ও অবৈধ অস্ত্র উদ্ধারের এখনও কোন নির্দেশনা নেই।

বিএনপির এই নেতা বলেন, অস্ত্রবাজদের অস্ত্র ঝনঝনানির আশংকায় ভোটারদের মধ্যে আতংক বেড়ে গেছে। নির্বাচনী তফসিল ঘোষণার পরপরই বৈধ অস্ত্র জমা নেয়া ও অবৈধ অস্ত্র উদ্ধারের বিধান থাকলেও এব্যাপারে নির্বাচন কমিশন কোনো কার্যকর উদ্যোগ গ্রহণ করেনি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিন প্রমুখ।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com