রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেফতার ডুমুরিয়ায় অস্তিত্ব সংকটে ৭ নদী জাপানে শক্তিশালী ৬.৫ মাত্রার ভূমিকম্প রাস্তা পারাপারের সময় দ্রুত গতির বাসচাপায় নারী নিহত রোববার থেকে ফের তিনদিনের হিট অ্যালার্ট জারি হতে পারে দাবদাহে ঢাকায় উৎপাদনশীল খাতে বছরে ক্ষতি ২৭০০ কোটি ডলার ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা: একজনের দায় স্বীকার, দুজনের রিমান্ড ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান: তথ্য সংগ্রহ করছে যুক্তরাষ্ট্র দেশে আলাদা ফরেনসিক বিশ্ববিদ্যালয় এখন সময়ের দাবি : সিআইডি প্রধান গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাচ্ছে ২৯ প্রতিষ্ঠান নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক ৩ মাসে গ্রামীণফোনের আয় ৩৯৩২ কোটি টাকা, গ্রাহক বেড়েছে ১০ লাখ পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা

আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে বহুতল ভবন নির্মাণের অভিযোগ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৯ আগস্ট, ২০১৮
  • ২৭১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, পটুয়াখালী প্রতিনিধি: আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে পটুয়াখালীর বাউফলে বিরোধপূর্ণ জমিতে বহুতল ভবন নির্মাণের অভিযোগ পাওয়া গেছে। সংশ্লিষ্ট সূত্র জানায়, বাউফল উপজেলার কালিশুরী  মৌজার এসএ ৭৬২ খতিয়ানের ১২২৪ নং দাগের মধ্যে ৩৯ শতাংশ জমি নিয়ে রাজ্জাক তালুকদার গং  ও নওয়াব হোসেন ওরফে নয়া শরীফ, শাহজাহান দুয়ারী ও খোকন সাজ্জাল  গংয়ের মধ্যে দীর্ঘদিন  থেকে বিরোধ চলছে।

গত ১ মে নওয়াব হোসেন নয়া শরীফ ও শাহজাহান দুয়ারীর  নেতৃত্বে ৩০/৪০ জন সন্ত্রাসী জোরপূর্বক ওই বিরোধপূর্ণ জমি দখল করেন। এরপর  সেখানে তারা বহুতল ভবন নির্মাণ শুরু করেন। বিষয়টি নিয়ে সম্প্রতি রাজ্জাক তালুকদার পটুয়াখালী সহকারি জজ আদালতে একটি মামলা দায়ের করেন। এরপর আদালতের বিজ্ঞ বিচারক বিরোধপূর্ণ ওই জমিতে কাউকে পাকা বা কাচা স্থাপনা নির্মাণের উপর নিষেধাজ্ঞা জারি করেন। কিন্তু আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে নওয়াব হোসেন ওরফে নয়া শরীফ, শাহজাহান দুয়ারী ও খোকন সাজ্জাল গং  সেখানে বহুতল ভবন নির্মাণ অব্যাহত রাখেন।

রাজ্জাক তালুকদার অভিযোগ করে বলেন, আমার ভাই আমীর হোসেন মহান মুক্তিযুদ্ধে শহীদ হয়েছেন। নওয়াব হোসেন ওরফে নয়া শরীফ ও শাহজাহান দুয়ারী প্রভাবশালী হওয়ায় আমাদের সম্পত্তি  জোড়পূর্বক দখল করে বহুতল ভবন নির্মাণ করছেন। জমি দখলে বাঁধা  দেয়ায় আমার ভাতিজা শওকতকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। আমাদেরকেও প্রাণনাশের হুমকি ধামকি দেয়া হচ্ছে। এ বিষয়ে একাধিকবার বাউফল থানা পুলিশের সহায়তা  চেয়েও পাইনি বলে অভিযোগ করেন তিনি। বাউফল থানার ওসি মনিরুল ইসলাম বলেন, আদালতের কোন আদেশ আমার কাছে আসেনি। তাই আমি ব্যবস্থা গ্রহণ করতে পারছি না।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com