মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ০৫:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দেশের শিল্পোন্নয়নে বিটাক গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে: শিল্পমন্ত্রী উচ্চ আদালতের রায় না হওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে: ওবায়দুল কাদের এডিসের লার্ভা পাওয়ায় ৯ বাড়িওয়ালাকে দেড় লাখ টাকা জরিমানা শেরপুরে আগ্রাসী ব্রহ্মপুত্র, ভাঙনে দিশেহারা নদীতীরের মানুষ দুই ঘণ্টার কোটা আন্দোলনে স্থবির ঢাকা বাংলাদেশ-ইইউর ৩ মি‌লিয়ন ইউরোর ঋণ সহায়তা চু‌ক্তি স্বাক্ষর কুমিল্লা আদালতে মামুনুল হক-খালেদ সাইফুল্লাহ প্রতিমন্ত্রী সিমিনের সঙ্গে বিশ্ব ব্যাংকের প্রতিনিধিদলের সাক্ষাৎ বিকাশ অ্যাপে প্রথমবার বিল পরিশোধে ৯০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট কুপন জরিমানা পরিশোধ করলেই গাড়ির কাগজ পৌঁছে যাবে ডাক বিভাগে গুলিস্তানের জিরো পয়েন্টে জবি শিক্ষার্থীদের অবরোধ চীনে পৌঁছেছেন প্রধানমন্ত্রী কোটা সংস্কার নিয়ে আ স ম রবের পাঁচ দফা একযোগে র‌্যাবের চার ব্যাটালিয়নসহ পাঁচ পরিচালককে বদলি কোটাবিরোধী আন্দোলনে বিএনপির ইন্ধন নেই, সমর্থন আছে: ফখরুল চুপিসারে ফেরেশতাদের কথা শুনে যা করতো জিনেরা ইউপি চেয়ারম্যান হত্যার ঘটনায় মামলা, আওয়ামী লীগ নেতা আটক বেনজীরের গুলশানের ৪টি ফ্ল্যাট পরিদর্শনে দুদক টিম সায়েন্সল্যাব মোড় অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ, যানচলাচল বন্ধ পাঁচ মন্ত্রী-প্রতিমন্ত্রীর রুদ্ধদ্বার বৈঠক শেষে যা জানা গেলো

আদালতের এজলাসে পুলিশের ওপর ব্লেড হামলা

মুন্সিগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ১২ ডিসেম্বর, ২০২২
  • ১৬ বার পড়া হয়েছে

মুন্সীগঞ্জে আদালতের এজলাসে এক পুলিশ সদস্যকে ব্লেড ও ছুরি দিয়ে আঘাত করে আহত করেছেন বহিরাগত এক ব্যক্তি। হামলাকারী মো. জালাল হোসেন (৫৭) এবং তার স্ত্রীকে আটক করেছে পুলিশ। তবে কী কারণে তিনি হামলা করেছেন তা জানা যায়নি। আজ সোমবার দুপুর দেড়টার দিকে মুন্সীগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের তৃতীয় তলার এজলাসকক্ষে এ ঘটনা ঘটে।

কোর্ট ইন্সপেক্টর জামাল হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, আজ দুপুর দেড়টার দিকে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক রোকেয়া রহমানের আদালতে একটি মামলার শুনানি চলছিল। এ সময় মোহাম্মদ আলী নামে কোর্ট পুলিশের এক কনস্টেবল আদালতে ডিউটি করছিলেন। হঠাৎ এজলাসকক্ষে ঢুকে জালাল হোসেন নামের বহিরাগত এক ব্যক্তি তার ঘাড়ে ধারালো ব্লেড দিয়ে আঘাত করেন। পুলিশের ওই সদস্যের সঙ্গে তার ধস্তাধস্তি শুরু হলে জালাল তার ঘাড়ে ও পেটে ছুরিকাঘাত করেন।

রক্তাক্ত অবস্থায় পুলিশ সদস্যকে উদ্ধার এবং জালালকে আটক করেন আইনজীবীরা। জালালের সঙ্গে উপস্থিত তার স্ত্রী রীনা আক্তার (৪৫) এ সময় পালিয়ে যাওয়ার চেষ্টা করলে কোর্ট পুলিশ তাকেও আটক করে।

তবে কী কারণে জালাল ওই পুলিশ সদস্যের ওপর আক্রমণ চালিয়েছেন তা নিশ্চিত করতে পারেনি কোর্ট পুলিশ। আহত মোহাম্মদ আলীকে মুন্সীগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে ঘটনাস্থলে সিআইডির একটি টিম উপস্থিত হয়ে তদন্তকাজ শুরু করেছে।

আদালত পুলিশের ইনচার্জ জামাল হোসেন বলেন, ‘মোহাম্মদ আলী ব্লেডের পোঁচে আহত হয়েছেন। বিস্তারিত আমাদের ঊর্ধ্বতনরা জানাবেন। ’

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মো. কালাম হোসেন জানান, দুপুর আড়াইটার দিকে পুলিশের এক সদস্যকে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে আনা হয়। তার শরীরে এবং বাম হাতের কনুইয়ে জখম ছিল। জখম গুরুতর না হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ছেড়ে দেওয়া হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com