সোমবার, ০৬ মে ২০২৪, ১১:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত

আদমদীঘি ছিলো আওয়ামী লীগ নেতাকর্মীদের দখলে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৯৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বৃহস্পতিবার খালেদা জিয়ার মামলার রায়ের দিন বগুড়ার আদমদীঘি ও সান্তাহারে কোন অপ্রতিকর ঘটনা ছাড়াই দিনটি অতিবাহিত হয়েছে। এদিন সকাল থেকে আদমদীঘি পজেলা সদর ও সান্তাহার পৌর এলাকায় রাস্তার মোড়ে মোড়ে ব্যাপক পুলিশ মোতায়েন করা হয়। এছারাও গোটা উপজেলা ও সান্তাহার পৌর শহর ছিল আওয়ামী লীগ ও এ অংঙ্গসংগঠনের মেতাকর্মীদের দখলে।

এ রায়কে ঘিরে সর্বস্তরের মানুষের মাঝে ছিল আতংক। শহরে জনসাধারনের উপস্থিতির চেয়ে প্রশাসনের লোকজন ও সরকার দলের লোকজনের উপস্থিতিছিল চোখে পড়ারমত। শহরে অনেক দোকানপাট বন্ধ থাকতে দেখাগেছে। বুধবার বিকেল থেকে দুরপাল্লার বাসসহ সকল প্রকার যাবাহন চলাচল বন্ধ ছিল। তবে সান্তাহার জংশন ষ্টেশন থেকে স্বভাভিকভাবে ট্রেন চলাচল করেছে।

 

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com