সোমবার, ০৬ মে ২০২৪, ১২:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী

আদমদীঘিতে মোটরসাইকেল দুর্ঘটনায় হতাহত ৪

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৮ জুন, ২০১৮
  • ১১৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে সড়ক দুর্ঘটনায় আরিফুল ইসলাম (২১) নামের এক যুবক নিহত হয়েছে এবং মহিলাসহ অপর ৩ জন আহত হয়েছে বলে জানাগেছে।

জানাযায়, ঈদের দিন বেলা ১১টারদিকে নওগাঁ –বগুড়া মহা সড়কের আদমদীঘি উপজেলার শিয়ালশন নামকস্থানে একটি মটর সাইকেল অপর মটর সাইকেলকে ওভারটিক করার সময় ধাক্কা খেয়ে রাস্তায় ছিটকে মটর সাইকেল আরোহী আরিফুলসহ ৪জন গরুত্বর আহত হয়।

পরে আহত আরিফুলকে বগুড়ার একটি ক্লিনিকে ভর্তি করা হলে সেখানে তার অবস্থার অবনতি হলে রবিবার সকালে ঢাকা নেওয়ার পথে সে মারাযায়। সে আদমদীঘি উপজেলার ধামাইল গ্রামের রফিকুল ইসলামের ছেলে বলে জারাগেছে।

আদমদীঘিতে মদসহ ৩ জন গ্রেফতার

বগুড়ার আদমদীঘি থানা পুলিশ ১০ লিটার চোলাই মদসহ তিন জনকে গ্রেফতার করেছে। থানা পুলিশ জানান, রবিবার সন্ধ্যায় সান্তাহার পৌর এলাকার হবির মোড় নামক স্থান থেকে ১০ লিটার মদসহ নওগাাঁর সদর উপজেলার ছামসুল হকের ছেলে জুয়েল (৩৯),একই এলাকার কবেজের ছেলে (৩৮) এবং উপজেলার ছাতিয়ানগ্রামের পান্নার মোড় থেকে রোস্তম আলী (২৮) নামের অপর এক জনকে ১০ লিটার মদসহ গ্রেফতার করা হয়।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com