মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ডেঙ্গুতে মাকে হারিয়েছি, আর যেন কেউ মারা না যায়: স্বাস্থ্যমন্ত্রী চীনে হাসপাতালে ছুরি হামলায় নিহত ২, আহত ২৩ স্মার্ট বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে আইইবির প্রতিষ্ঠাবার্ষিকী পালন সিরিজ জয়ের লক্ষ্যে ব্যাটিংয়ে বাংলাদেশ, একাদশে দুই পরিবর্তন সড়কের নিরাপত্তা নিশ্চিতে তথ্য আদান-প্রদান করবে চসিক-সিএমপি ধান ও চালের মানে আপস করা হবে না : খাদ্যমন্ত্রী সুজানগরে বিপুল পরিমাণ টাকা ও ১০ সহযোগীসহ চেয়ারম্যান প্রার্থী আটক দানবীর আরপি সাহার অন্তর্ধান ও মির্জাপুর গণহত্যা দিবস ৬ মাস বন্ধ থাকবে কমলাপুর-টিটি পাড়া সড়কের একটি লেন প্রতিবাদ করায় শিক্ষকের দুই হাত ভেঙে দিলো কিশোর গ্যাং চাল-শাকসবজি-আমসহ অনেক ফসল উৎপাদনে বাংলাদেশ বিশ্বে নেতৃত্ব দিচ্ছে ঝিনাইদহে হাসপাতালে নবজাতক চুরি করতে এসে ২ নারী আটক! ভিসা হয়নি বেশিরভাগ হজযাত্রীর, সময় আরও বাড়ছে আজই সিরিজ নিশ্চিত করতে পারবে বাংলাদেশ! ৮ বিভাগেই বৃষ্টির আভাস, বিদায় নিতে পারে তাপপ্রবাহ লোকসভা নির্বাচনে ভোট দিলেন মোদী উপজেলা নির্বাচন সিরাজগঞ্জে গোপন বৈঠক, ৫ প্রিসাইডিং কর্মকর্তাসহ গ্রেপ্তার ৬ প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ ন্যায্যমূল্যে পণ্য মানুষের কাছে পৌঁছাতে কাজ করছে টিসিবি ঢাকায় আসছেন যুক্তরাজ্যের পররাষ্ট্র প্রতিমন্ত্রী

আদমদীঘিতে নারী চাতাল শ্রমিককে কুপিয়ে হত্যা আটক ১

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৮ জানুয়ারী, ২০১৮
  • ৮৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: আদমদীঘিতে মরিয়ম (৬০) নামের এক নারী চাতাল শ্রমিককে কুপিয়ে হত্যার করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার দিবাগত রাতে। নিহত মরিয়ম লালমনিরহাট জেলার কাউনিয়া উপজেলার মিনাজবাজার ফরিয়াটারী গ্রামের মৃত মিনছের আলীর স্ত্রী।
এ ঘটনায় পুলিশ নিহতের তালাকপ্রপ্ত স্বামী চাতাল শ্রমিক শফিকুল ইসলামকে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। আটক শফিকুল ইসলাম কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার পুরান অনন্তপুর গ্রামের নুরুলের ছেলে ও নিহত মরিয়মের মেয়ের তালাকপ্রাপ্ত স্বামী । এ ব্যাপারে থানায় মামলার প্রস্ততুিিত চলছে বলে থানার পুলিশ পরিদর্শক তদন্ত কিরন চন্দ্র রায় জানান।
জানা যায়, নিহত মরিয়ম ও তার মেয়ে মনোয়ারা বেগম (২৫) প্রায় ১২ বছর আগে আদমদীঘি উপজেলায় আসেন। তারা বিভিন্ন চাতালে ধান সিদ্ধ শুকানো শ্রমিকের কাজ করতো। নিহত মরিয়ম জনৈক আনন্দ কুন্ডুর চাতালে ও তার মেয়ে মনোয়ারা বেগম সম্প্রতি শফিকুল ইসলামকে ২য় বিয়ে করে পাশের একটি চাতালে বসবাস করতো। মনোয়ারা বেগম ৩সপ্তাহ আগে তার স্বামী শফিকুল ইসলামকে তালাক দেয়। এরপর তালাক দেয়া স্বামী শফিকুল ইসলাম ক্ষিপ্ত হয়ে তাকে ও তার মা মরিয়মকে মোবাইল ফোনে ও সম্মূখে নানা হুমকি দিয়ে আসছিল।
গত শুক্রবার সন্ধ্যার পর আনন্দ কুন্ডুর চাতালের ম্যানেজার মেহেদী হাসান ও তার ভাই সুমন নারী শ্রমিক মরিয়মকে চাতালে রেখে ডহরপুর গ্রামে বাড়ীতে খাবার জন্য যায়। ম্যানেজার মেহেদী জানায়, রাত ৯টায় চাতালে ফিরে দেখেন মাথা ও মুখে আঘাতসহ রক্তাক্ত অবস্থায় মরিয়ম ঘরের মেঝেতে পড়ে রয়েছে। এরপর স্থানীয় জনগনের সহযোগীতায় মূমূর্ষ অবস্থায় মরিয়মকে প্রথমে আদমদীঘি ও পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানেই রাতে মারা যায়। পুলিশ রাতেই মনোয়ারার তালাক দেয়া স্বামী শফিকুল ইসলামকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com