শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ১১:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মার্টিনেজের নৈপুণ্যে ইকুয়েডরকে হারিয়ে সেমিতে আর্জেন্টিনা প্রধানমন্ত্রীর আগমনে পদ্মা পাড়ে উৎসবের আমেজ সকালে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৫ ইরানে দ্বিতীয় দফার প্রেসিডেন্ট নির্বাচন আজ যুক্তরাজ্যে নির্বাচনে টানা চতুর্থবার জিতলেন টিউলিপ সিদ্দিক এসসিও-র শীর্ষ সম্মেলনে নরেন্দ্র মোদী কেন গেলেন না? ব্রিটেনের নির্বাচন: লেবার পার্টির বিশাল জয়, সুনাকের পরাজয় প্রধানমন্ত্রীর সফরে দ্বিপাক্ষিক সম্পর্ক নতুন উচ্চতায় উত্তীর্ণ হবে ৬ ঘণ্টা পর শাহবাগ ছাড়লেন শিক্ষার্থীরা, নতুন কর্মসূচি ঘোষণা যুক্তরাজ্যের নির্বাচনে বাংলাদেশি বংশোদ্ভূত ৩৪ প্রার্থী শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের ৩৮১তম সভা অনুষ্ঠিত রাজধানীতে ৯ কোটি টাকার খাসজমি উদ্ধার কাস্টমস কমিশনার এনামুলের ৯ কোটি টাকার সম্পত্তি ক্রোকের নির্দেশ ফেনীতে বেড়িবাঁধের ১০ স্থানে ভাঙন, ৪৬ গ্রাম প্লাবিত জুয়েলারি মেশিনারিজ প্রদর্শনীর উদ্বোধন করলেন বসুন্ধরা চেয়ারম্যান বান্দরবানে বেনজীরের সম্পত্তি জেলা প্রশাসনের তত্ত্বাবধানে খালেদার মুক্তি আন্দোলনে জনগণকে সম্পৃক্ত করতে পারেনি বিএনপি ভাতিজির বিয়েতে যাচ্ছিলেন এসআই, রাস্তায় ফেলে কোপাল দুর্বৃত্তরা কোটা আন্দোলনের কারণে রাজধানীজুড়ে তীব্র যানজট বিএনপি-জামায়াত বৃক্ষ ধ্বংস করে আর আওয়ামী লীগ রক্ষা করে : নিখিল

আতশবাজি তৈরির গুদামে বজ্রপাত, ২ নারী নিহত

ময়মনসিংহ প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ২০ এপ্রিল, ২০২২
  • ১২ বার পড়া হয়েছে

ময়মনসিংহের নান্দাইল উপজেলায় আতশবাজি তৈরির গুদামে বজ্রপাতের ঘটনায় বিস্ফোরণে ২ নারী নিহত হয়েছেন। 

বুধবার ভোরে উপজেলার চন্ডীপাশা ইউনিয়নের দক্ষিণ বাঁশহাটি গ্রামের মৃত চান মিয়ার ছেলে বোরহান উদ্দিনের বাড়িতে এই ঘটনা ঘটে। বিস্ফোরণে তার আধাপাকা বাড়িটি বিধ্বস্ত হয়ে গেছে। 

ঘটনাস্থল পরিদর্শন করে ৪নং চন্ডীপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শাহাব উদ্দিন ভূইয়া জানান, বুধবার ভোরে এলাকায় বৃষ্টিসহ বজ্রপাত হতে থাকে। এ সময় বোরহানের বাড়িতে বজ্রপাতের ঘটনা ঘটে। 

এতে তার বাড়িতে আতশবাজি বানানোর মালামাল থাকায় তীব্র বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণে আধাপাকা টিনের ঘরের একটি অংশ সম্পূর্ণ বিধ্বস্ত হয়ে যায়। বিস্ফোরণের ঘটনায় ঘরে থাকা  আবুল হোসেনের স্ত্রী নাসিমা আক্তার (৩০) ও আবদুল গনির স্ত্রী আফিলা বেগম (৫০) ঘটনাস্থলে নিহত হন। 

নান্দাইল মডেল থানার ওসি মিজানুর রহমান আকন্দ জানান, নান্দাইল ফায়ার সার্ভিস কর্মীরা দুর্ঘটনাস্থল থেকে ২টি লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেলা সদর মর্গে প্রেরণ করেছে।

বাংলা৭১নিউজ/এমএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com