বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সুদানে জাতিসংঘ শান্তিরক্ষা পদক পেলেন নৌবাহিনীর ২০০ সদস্য নির্বাচনের সঙ্গে গণতন্ত্রের সম্পর্ক নেই: ফরহাদ মজহার চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ বছর বিবেচনার অনুরোধ গাছ লাগানোর বিষয়টি আত্মায় ধারণ করা উচিত: পরিবেশ উপদেষ্টা সাবেক এমপি জর্জ ৩ দিনের রিমান্ডে পঞ্চবার্ষিক পরিকল্পনা স্থগিত থাকবে: পরিকল্পনা উপদেষ্টা আজ ঢাকায় আসছেন বিশ্বব্যাংকের ভাইস প্রেসিডেন্ট টেকনাফ স্থলবন্দরে মিয়ানমার থেকে গুলি, কার্যক্রম বন্ধ শেখ হাসিনার এপিএস লিকুর অবৈধ সম্পদের খোঁজে দুদক হাসিনাসহ মামলার আসামি সাবেক ৩ সিইসি রাজনৈতিক উদ্দেশ্যে নেওয়া প্রকল্প পুনর্বিবেচনা করা হবে বেনজীর-শহীদুলের বিরুদ্ধে মামলা, পিবিআইকে তদন্তের নির্দেশ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রদলের কমিটি বিলুপ্ত সংখ্যালঘুরা আমাদের আমানত: মির্জা ফখরুল সিদ্ধিরগঞ্জে সড়ক দুর্ঘটনায় ইন্ডাস্ট্রিয়াল পুলিশের এএসআই নিহত ঢাকা থেকে হংকং যাওয়ার ফ্লাইটে বাংলাদেশি যাত্রীর মৃত্যু রংধনু গ্রুপের রফিক ও মিজানের ফাঁসির দাবিতে মানববন্ধন অস্থিরতা কাটছে আশুলিয়ার শিল্পাঞ্চলে, আজও বন্ধ ২৫ কারখানা গুলিবিদ্ধ ফাহিমকে ব্যাংকক পাঠিয়েছে সরকার, দেওয়া হয়েছে ৮ লাখ টাকা সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতা নিয়ে যা বললেন আসিফ নজরুল

আটক মোজাম্মেল-শ্যামল দত্তদের ঢাকায় পাঠানো হচ্ছে: পুলিশ সুপার

ময়মনসিংহ প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪
  • ৬ বার পড়া হয়েছে

ময়মনসিংহের ধোবাউড়ায় জনতার হাতে আটক সাংবাদিক মোজাম্মেল হক বাবু ও শ্যামল দত্তসহ চারজনকে ঢাকায় পাঠানো হচ্ছে।

সোমবার (১৬ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে ময়মনসিংহ পুলিশ সুপার মো. আজিজুল ইসলাম জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে ভোর ৬টার দিকে দক্ষিণ মাইজপাড়া ও পোড়াকান্দুলিয়া সীমান্তের মাঝামামাঝি এলাকায় একটি প্রাইভেটকারসহ চারজনকে আটক করে জনতা। পরে তাদের ধোবাউড়া থানায় হস্তান্তর করা হয়।

আটকরা হলেন একাত্তর টেলিভিশনের সিইও মোজাম্মেল হক বাবু, দৈনিক ভোরের কাগজ পত্রিকার সম্পাদক ও জাতীয় প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শ্যামল দত্ত, একাত্তর টেলিভিশনের সিনিয়র রিপোর্টার মাহবুবুর রহমান ও প্রাইভেটকার চালক সেলিম।

পুলিশ সুপার মো. আজিজুল ইসলাম বলেন, ঢাকায় ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। আটকদের বিরুদ্ধে বিভিন্ন থানায় মামলা রয়েছে। ঢাকার ডিবি পুলিশ মামলাগুলো তদন্ত করছে। ওইসব মামলার তদন্ত কর্মকর্তা ও ঊর্ধ্বতন কর্মকর্তা বর্তমানে তাদের ঢাকায় নিয়ে যেতে ধোবাউড়া থানায় অবস্থান করছেন। তাদের কাছে চারজনকে হস্তান্তর প্রক্রিয়া চলছে।

বাংলা৭১নিউজ/এসএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com