শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

আটক বিএনপির অর্ধশতাধিক নেতাকর্মী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১২ নভেম্বর, ২০১৭
  • ৭৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: বিএনপির সমাবেশকে ঘিরে রাজধানীর প্রবেশ পথগুলোতে তল্লাশি চালাচ্ছে পুলিশ। নেতাকর্মীদের বহন করা গাড়িবহর আটকে দিচ্ছে তারা। রোববার তল্লাশি চালিয়ে আটক করা হয়েছে প্রায় অর্ধশতাধিক নেতাকর্মীকে। বিএনপির অভিযোগ, বিভিন্ন পরিবহন মালিক নেতাকর্মীদের কাছে গাড়ি ভাড়া দিচ্ছে না। পরিবহন মালিকরা বলছে, তাদের উপর চাপ রয়েছে। এদিকে সমাবেশে আসার পথে সাভারে বিএনপির ১৮ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।
নাশকতা করতে পারে এমন আশঙ্কা থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে বলে জানানো হয়। ঢাকা জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক বদিউজ্জামান বদি অভিযোগ করে বলেন, সকাল ১০টায় সমাবেশে যোগ দিতে সাভার থেকে রওয়ানা করেন। কিন্তু আমিন বাজারে পুলিশের একটি চেকপোস্টে তাদের ১৩টি গাড়ি আটকে দেয়া হয়। গাজীপুরে তল্লাশি চালিয়ে রোববার দুপুর পর্যন্ত পুলিশ বিএনপির ২৯ জন নেতাকর্মীকে আটক করেছে। ঢাকামুখী বিভিন্ন গণপরিবহন বন্ধ করে দিয়েছে। এ বিষয়ে গাজীপুর জেলা বিএনপির সভাপতি ফজলুল হক মিলন বলেন, নেতাকর্মীদের আটক করে ভয়-ভীতি দেখানো হচ্ছে। যাতে তারা সমাবেশে না যায়। আজ সকাল থেকে গণপরিবহনগুলো বন্ধ করে দিয়েছে। পুলিশ সদস্যরা ঢাকার দিকে কোনও গাড়ি চলতে দিচ্ছে না। তবে অভিযোগ অস্বীকার করে ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার সাইদুর রহমান বলেন, নিরাপত্তার জন্য তল্লাশি চৌকি বসানো হয়েছে। বিএনপির নেতাকর্মীদের বাধা দেয়া হচ্ছে না।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com