শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

আজ রাতেই নিজামীর ফাঁসি: স্বরাষ্ট্রমন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১০ মে, ২০১৬
  • ১২৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: জামায়াতের আমির মতিউর রহমান নিজামীর ফাঁসি আজ রাতেই কার্যকর করা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। তিনি বলেন, রাষ্ট্রপতির কাছে প্রাণভিক্ষা আবেদন না করায় রাতেই ফাঁসি কার্যকর হচ্ছে। দণ্ড কার্যকর করার আদেশও কেন্দ্রীয় কারাগারে পৌঁছেছে ।

এদিকে রাত সাড়ে নয়টার দিকে ঢাকা কেন্দ্রীয় কারাগারে নিজামীর সঙ্গে দেখা করে বের হয়েছেন স্বজনরা। দেড়ঘণ্টারও বেশী সময় স্বজনরা কারাগারে ছিলেন।

কেন্দ্রীয় কারাগারের কনডেমড সেলে নিজামীকে রাখা হয়েছে। তার স্বাস্থ্য পরীক্ষার জন্য কারাগারে গেছেন সিভিল সার্জন। জল্লাদ রাজুকে কাশিমপুর কারাগার থেকে ঢাকা কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে। কেন্দ্রীয় কারাগারসহ এর আশপাশের এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে, বন্ধ করে দেয়া হয়েছে সব ধরনের যান চলাচল। এছাড়া রাজধানীর নিরাপত্তা নিশ্চিত করতে মোতায়েন করা হয়েছে বিজিবি।

বাংলা৭১নিউজ/এম এস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com