বুধবার, ০৩ জুলাই ২০২৪, ০৩:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ডিএমপিতে আট কর্মকর্তাকে পদায়ন টাঙ্গাইলে দাঁড়ি‌য়ে থাকা ট্রাকে বাসের ধাক্কা, সুপারভাইজারসহ নিহত ২ ‘আপত্তিকর’ খবর প্রকাশ, তীব্র প্রতিবাদ তাসকিনের সমুদ্র সম্পদের সঠিক ব্যবহারে গুরুত্ব দিলেন স্পিকার সুনীল অর্থনীতি বাস্তবায়নে এডিবির সহায়তা চেয়েছেন প্রধানমন্ত্রী মৌলভীবাজারে নদ-নদীর পানি বাড়ছে, ঝুঁকিতে বাঁধের ১১ স্থান ‘জি-ব্রেইন’ উদ্বোধন, এআই আইনের খসড়া সেপ্টেম্বরে চা ওয়ালা তিনবার প্রধানমন্ত্রী হওয়ায় ছটফট করছে কংগ্রেস : মোদি দুপুরের মধ্যে যে ১৭ অঞ্চলে ঝড় হতে পারে অবৈধ সম্পদ : স্ত্রীসহ রাজউক পরিচালকের বিরুদ্ধে মামলা সৌদি থেকে দেশে ফিরেছেন ৪৩ হাজার ৮৩ হাজি কলম্বিয়ার সঙ্গে ড্র করে কোপার কোয়ার্টারে ব্রাজিল ড. ইউনূসের মামলা দ্রুত নিষ্পত্তির নির্দেশ হাইকোর্টের শিক্ষক নেতাদের সঙ্গে বৈঠকে বসবেন ওবায়দুল কাদের শাহজালালে প্রায় সাড়ে ৪ কেজির ৩৮টি স্বর্ণের বার উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে পাহাড় ধসে দুইজনের মৃত্যু ধর্মীয় অনুষ্ঠানে পদদলিত হয়ে ১২১ জনের মৃত্যু : ভোলে বাবার সন্ধানে পুলিশ বিপৎসীমার ওপরে ব্রহ্মপুত্র ও ধরলার পানি, নিম্নাঞ্চল প্লাবিত আসামে বন্যা, মৃতের সংখ্যা বেড়ে ৩৮ জিডিপিতে পর্যটন শিল্পের অবদান প্রায় ৪ শতাংশ

আজ ছিল গায়ে হলুদ কাল বিয়ে কাকলি ফিরছে লাশ হয়ে

শরীয়তপুর প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ২০ মার্চ, ২০২২
  • ১৯ বার পড়া হয়েছে

শরীয়তপুর সদর উপজেলার চরপালং এলাকায় কাকলি আক্তার (১৮) নামে এক তরুণীকে গত বৃহস্পতিবার রাতে কুপিয়ে জখম করা হয়েছে। আজ রবিবার ভোর সাড়ে ৫টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি বেসরকারি হাসপাতালে তার মৃত্যু হয়। নিহতের পরিবারের অভিযোগ, বিয়ে করতে না পেরে ক্ষুদ্ধ হয়ে বখাঠে জাহিদুল ইসলাম (২২) নামে এক তরুণ এ হামলার ঘটনা ঘটিয়েছে।

উপজেলার চর পালং এলাকার বাসিন্দা নুরুজ্জামান মাদবরের মেয়ে কাকলি আক্তার (১৮)।

আজ রবিবার তার গায়ে হলুদ সোমবার তার বিয়ে হওয়ার কথা ছিল।

শরীয়তপুর সদরের পালং মডেল থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, কাকলি শরীয়তপুর ইসলামিয়া কামিল মাদরাসা থেকে এবার দাখিল পরীক্ষার্থী ছিল। ওই মাদরাসার সাবেক ছাত্র জাহিদুল ইসলাম শরীয়তপুর পৌরসভার কাশাভোগ এলাকার মজিবুর রহমানের ছেলে। জাহিদুল ওই কাকলিকে উত্ত্যক্ত করত। তাকে বিয়ে করার জন্য তার পরিবারের কাছে প্রস্তাবও দেয় জাহিদুল।

এতে পারিবার রাজি হয়নি। সম্প্রতি কাকলির অন্যত্র বিয়ে ঠিক হয়। এতে ক্ষুব্ধ হয়ে বৃহস্পতিবার রাতে জাহিদুল কাকলিদের বাড়ি ঢুকে ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে আহত করে। তার চিৎকারে এলাকার মানুষ এগিয়ে এসে তাকে উদ্ধার করে।

পালিয়ে যাওয়ার সময় জাহিদুলকে আটক করে গণপিটুনি দেয় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ দুজনকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে যায়। তাদের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য দুজনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। কাকলির অবস্থার অবনতি হলে ধানমন্ডির একটি বেসরকারি হাসপাতালের আইসিউতে স্থানান্তর করা হয়। রবিবার ভোরে সেখানে তার মুত্যু হয়।

নিহত কাকলির বড় ভাই ফারুক মাদবর বলেন, ‘আজকে আমার বইনের গায়ে হলুদ কালকে বিয়ার কথা ছিল। বইনে আইলো লাশ হইয়া। জাহিদুল আমার বইনেরে সব সময় বিরক্ত করত। তাই আমরা অল্প বয়সে অরে বিয়া দিতে চাইছিলাম। তাও পারলাম না। খুনি জাহিদুলের লাইগা। আমাগো মতো জানি কারো পরিবারে এমন ঘটনা না ঘটে তাই এই খুনির বিচার চাই। ‘

এ বিষয়ে জানতে চাইলে জাহিদুলের পরিবারের সদস্যরা কোনো মন্তব্য করতে রাজি হননি।

পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আক্তার হোসেন  বলেন, ওই হামলার ঘটনায় কাকলির ভাই ফারুক মাদবর একটি হত্যা চেষ্টার মামলা দায়ের করেন। কাকলি মারা যাওয়ায় ওই মামলাটি এখন হত্যা মামলায় পরিণত হবে। আর হত্যাকারী যেহেতু চিকিৎসাধীন, সে যেন পালিয়ে না যেতে পারে, তাই তাকে পুলিশি পাহারার ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com