মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংসদ নির্বাচনের চেয়ে উপজেলা ভোট প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হচ্ছে প্রতিবন্ধী ব্যক্তিদের প্রবেশগম্যতা নিশ্চিত করতে হবে : দীপু মনি ২৩ ফুট লম্বা আঁচল, মেট গালায় শাড়িতে নজর কাড়লেন আলিয়া এক কোটি কার্ডধারীকে ভর্তুকি মূল্যে পণ্য দেবে টিসিবি শহীদ আহসান উল্লাহ মাস্টারের শাহাদৎবার্ষিকী আজ উপজেলা নির্বাচন: প্রথম ধাপে ৪১৮ প্লাটুন বিজিবি মোতায়েন গাজায় ইসরায়েলি হামলায় নিহত বেড়ে ৩৪৭৩৫ চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত

আজকের বিএনপির যৌথসভা স্থগিত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৭ মার্চ, ২০১৮
  • ৮২ বার পড়া হয়েছে
ফাইল ছবি

বাংলা৭১নিউজ,ঢাকা: বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে আন্দোলনের কর্মসূচিসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করতে বিএনপি যে যৌথসভায় ডেকেছিল তা স্থগিত করা হয়েছে।
আজ মঙ্গলবার সন্ধ্যা সাতটায় চেয়ারপারসনের গুলশানের কার্যালয়ে স্থায়ী কমিটির সদস্য, ভাইস চেয়ারম্যান, উপদেষ্টা পরিষদের সদস্য ও যুগ্ম মহাসচিবদের নিয়ে এই বৈঠক হওয়ার কথা ছিল।
বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান এই তথ্য নিশ্চিত করেছেন। তবে যৌথসভা কবে অনুষ্ঠিত হবে সে ব্যাপারে কিছুই জানাননি তিনি।
দুর্নীতি মামলায় পাঁচ বছরের সাজা হওয়ার পর গত ৮ফেব্রুয়ারি থেকে পুরান ঢাকার নাজিমুদ্দিন রোডের কারাগারে বন্দী আছেন বিএনপি প্রধান বেগম খালেদা জিয়া। এছাড়া রায়ে দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ বাকি আসামিদের ১০ বছর করে কারাদণ্ড ও দুই কোটি ১০ লাখ টাকা অর্থদণ্ড করা হয়।
রায় ঘোষণার পর থেকেই বিএনপি বিক্ষোভ, মানববন্ধন, কালোপতাকা প্রদর্শনসহ দেশব্যাপী বিভিন্ন ধরনের কর্মসূচি পালন করে। দুই একটি কর্মসূচি ছাড়া বিএনপি অধিকাংশ কর্মসূচিই শান্তিপূর্ণভাবে পালন করে।
আজকের যৌথসভায় খালেদার মুক্তির দাবিতে কর্মসূচি গ্রহণের পাশাপাশি আগামী নির্বাচনসহ সার্বিক বিষয় নিয়ে আলোচনা হওয়ার কথা ছিল। কিন্তু অনিবার্য কারণে আজকের যৌথসভা স্থগিত করেছে দলটি।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com