মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০১:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আজই সিরিজ নিশ্চিত করতে পারবে বাংলাদেশ! ৮ বিভাগেই বৃষ্টির আভাস, বিদায় নিতে পারে তাপপ্রবাহ লোকসভা নির্বাচনে ভোট দিলেন মোদী উপজেলা নির্বাচন সিরাজগঞ্জে গোপন বৈঠক, ৫ প্রিসাইডিং কর্মকর্তাসহ গ্রেপ্তার ৬ প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ ন্যায্যমূল্যে পণ্য মানুষের কাছে পৌঁছাতে কাজ করছে টিসিবি ঢাকায় আসছেন যুক্তরাজ্যের পররাষ্ট্র প্রতিমন্ত্রী সংসদ নির্বাচনের চেয়ে উপজেলা ভোট প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হচ্ছে প্রতিবন্ধী ব্যক্তিদের প্রবেশগম্যতা নিশ্চিত করতে হবে : দীপু মনি ২৩ ফুট লম্বা আঁচল, মেট গালায় শাড়িতে নজর কাড়লেন আলিয়া এক কোটি কার্ডধারীকে ভর্তুকি মূল্যে পণ্য দেবে টিসিবি শহীদ আহসান উল্লাহ মাস্টারের শাহাদৎবার্ষিকী আজ উপজেলা নির্বাচন: প্রথম ধাপে ৪১৮ প্লাটুন বিজিবি মোতায়েন গাজায় ইসরায়েলি হামলায় নিহত বেড়ে ৩৪৭৩৫ চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী

আজও চোখ বড় জয়ে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৫ জানুয়ারী, ২০১৮
  • ১১৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: ত্রিদেশীয় সিরিজে যেন অপ্রতিরোধ্য হয়ে উঠেছে স্বাগতিক বাংলাদেশ। নিজেদের প্রথম তিন ম্যাচে শুধু জয়ই তুলে নেয়নি, একই সঙ্গে স্বাগতিকরা পেয়েছে তিনটি বোনাস পয়েন্টও। প্রথম ম্যাচে জিম্বাবুয়েকে সাত উইকেটে, দ্বিতীয় ম্যাচে শ্রীলংকাকে ১৬৩ রানে এবং তৃতীয় ম্যাচে জিম্বাবুয়েকে ৯১ রানের বিশাল ব্যবধানে হারিয়েছেন মাশরাফি মুর্তজারা। আজ আরেকটি বড় জয়ের লক্ষ্যেই শ্রীলংকার বিপক্ষে নামছে বাংলাদেশ।

একই ম্যাচে ফাইনালে যাওয়ার জন্য দুটি সুযোগ থাকছে চন্ডিকা হাথুরুসিংহের শ্রীলংকার। স্বাগতিকদের হারাতে পারলে সরাসরি ফাইনাল আবার নিজেরা অল্প ব্যবধানে হারলেও সুযোগ থাকছে। এক ম্যাচ কম খেলে শ্রীলংকার পয়েন্ট জিম্বাবুয়ের সমান ৪। তবে নেট রানরেটে জিম্বাবুয়ের (-১.০৮৭) চেয়ে এগিয়ে শ্রীলংকা (০.৯৮৯)। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে আজ শ্রীলংকার লক্ষ্য বাংলাদেশকে হারানো।

হাথুরুসিংহেকে নিয়ে আলোচনা কিছুটা কমেছে। তারপরও এই ম্যাচে যখন বাংলাদেশ শ্রীলংকার প্রতিপক্ষ তখন ঘুরেফিরে আবার হাথুরুসিংহে আসছেনই। প্রতিপক্ষকে নিয়ে পরিকল্পনায় তিনি সিদ্ধহস্ত। আর বাংলাদেশের প্রতিটি খেলোয়াড়ের দুর্বলতা তো তার জানাই। কাল দু’বার উইকেট দেখার পরও কোন উইকেটে খেলা হবে সেটা জানতে পারেননি হাথুরুসিংহে। হাথুরুসিংহের পরিকল্পনা যাই থাকুক না কেন মাশরাফিরা এ ম্যাচেও শুধু নিজেদের পরিকল্পনা নিয়েই ভাবছেন। আজ উইকেট ব্যাটিং সহায়ক হবে। পরিবর্তন বলতে ওই সানজামুলই। আগের মাচে দারুণ বোলিং করেও পরিকল্পনার কারণে বাদ যেতে হচ্ছে বাঁ-হাতি স্পিনার সানজামুলকে। তবে এবার সাইফউদ্দিন নন, একাদশে সুযোগ পেতে পারেন আবুল হাসান রাজু। কাল পর্যন্ত টিম ম্যানেজমেন্ট এমনটাই ভেবেছেন।

সাকিব-মাশরাফিরা কাল হোটেলে বিশ্রামে কাটিয়েছেন। কেউ কেউ জিম করেছেন। এখন লোয়ার অর্ডার ব্যাটসম্যানদের নিয়েই যা চিন্তা। আগের ম্যাচে সুযোগ পেয়েও সাব্বির-নাসিররা কিছু করে দেখাতে পারেননি। আন্তর্জাতিক ক্রিকেটে তিন ফরম্যাট মিলে ৫০০ উইকেট পেতে সাকিব আল হাসানের প্রয়োজন আর চার

উইকেট। আজই এই মাইলফলকে পৌঁছে যেতে পারেন এই বাঁ-হাতি অলরাউন্ডার। প্রথম তিন ম্যাচেই তিনি তিনটি করে উইকেট নিয়েছেন। এছাড়া আজ আর এক উইকেট পেলেও ষষ্ঠ দ্রুততম বোলার হিসেবে ওয়ানডেতে ৫০ উইকেটের মাইলফলক ছুঁয়ে ফেলবেন মোস্তাফিজুর রহমান।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com