শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

আগুনে পুড় ছাই রামপালের বাড়ী ঘর ও দোকানপাট 

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৩ জানুয়ারী, ২০১৯
  • ১৮০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের রামপালের পেড়িখালী বাজারে মঙ্গলবার সন্ধ্যা ৮ টার দিকে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে হয়ে আগুনে ২টা দোকান সহ ১১ টি বসতি স্থপনা পুড়ে গেছে। এলাকাবাসী খবর দেয়ার পর ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের গাড়ি ও ১১ সদস্যেরর প্রতিনিধি দল গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। তবে স্থনিয়রা বলছে বাজারে যেখানে আগুন লেগেছে তার ১ কিলোমিটারের ভিতরে কোন পুকুর কিংবা পানির কোন ব্যবস্থা নেই,যার কারনে আগুন দ্রুত আশেপাশে ছড়িয়ে পড়ে। 

আশপাশে পানি না থাকায় আগুন নেভাতে কিছুটা বিলম্ব হয়েছে বলে দাবি স্থানীয় দের। তবে প্রাথমিকভাবে জানা যায়, বসতি ঘরে রান্না করার সময় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে আগুনের সূত্রপাত হয়। এরপর দ্রুত চারিদিকে আগুন ছড়িয়ে পড়ে। আগুন লাগার পর দ্রুত এলাকা পরিদর্শনে আসেন পুলিশ সুপার খায়রুল কবির, রামপাল উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা ভাইস চেয়ারম্যান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান, পেড়িখালি ইউ,পি চেয়ারম্যান বাবুল হাওলাদার সহ স্থানীয় জনপ্রতিনিধিরা।
এদিকে ফায়ারসার্ভিস মোংলা স্টেসন অফিসার ইহতাশামুর রহিম সাংবাদিকদের বলেন, যোগাযোগ ব্যবস্থা ভালো না থাকায় আসতে একটু ব্যহত হয়েছে। তিনি আরো বলেন আমরা এক ঘন্টা চেস্টার পর দুইটি ইউনিটেরর সদস্যরা কাজ করে আগুন পুরোপুরি নিয়ন্ত্রন আনতে সক্ষম হই। তবে কোন হতাহত হয় নাই। তবে পুড়ে যাওয়া মালামালের ক্ষতির পরিমান প্রায় ১০ লক্ষ টাকা। এদিকে আগুন নিয়ন্ত্রনের পর উপজেলা পরিষদের পক্ষ থেকে প্রাথমিক ভাবে ১৫ টি পরিবারের মধ্যে কম্বল,সুকনা খাবার সহ প্রয়েজনিয় জিনিস পত্র বিতরণ করা হয়।
রামপাল উপজেলা ভাইস চেয়ারম্যান বলেন আগামি কাল খুলনা সিটি কর্পারেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আঃ খালেক ও উপমন্ত্রী বেগম
হাবিবুন নাহার আসবে ক্ষতিগ্রস্ত জায়গা পরিদর্শনে।ক্ষতিগ্রস্তের মাঝে বিভন্ন উপকারণ ও বিতরণ করবেন।
এদিকে রামপাল থানা পুলিশ ইনসার্জ লুতফুর রহমান বলেন, আগুনে লাগার খবর দ্রুত ছড়িয়ে পড়ায় স্থনিয় জনগন এসে ভিড় করে আমাদের প্রশাসনের পক্ষ থেকে যতদূর সম্ভাব আগুন নিভাতে সহায়তা করেছি।
বাংলা৭১নিউজ/এসএই

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com