শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

আগামী মাসে প্রিয়াঙ্কার বাগদান?

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৭ জুন, ২০১৮
  • ১২৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও তার কথিত প্রেমিক মার্কিন সংগীতশিল্পী নিক জোনাসকে নিয়ে গুঞ্জন থামছেই না। শোনা যাচ্ছে, বাগদান ও বিয়ের পরিকল্পনা করছেন তারা।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, প্রিয়াঙ্কা তার পরিবারের সঙ্গে নিক জোনাসের দেখা করাতে ভারতে নিয়ে এসেছেন। চলতি বছর জুলাইয়ের শেষ সপ্তাহ অথবা আগস্টের প্রথমে বাগদানের পরিকল্পনা করছেন প্রিয়াঙ্কা-নিক। যদিও এ বিষয়ে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা পাওয়া যায়নি।

বর্তমানে ভারতে অবস্থান করছেন নিক। সম্প্রতি দেশটির পর্যটন নগরী গোয়াতে প্রিয়াঙ্কার ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাতে দেখা গেছে তাকে। অভিনেত্রী পরিণীতি চোপড়া ও প্রিয়াঙ্কার ভাইও এ সময় উপস্থিত ছিলেন।

এর আগে মুম্বাইয়ে প্রিয়াঙ্কার মা মধু চোপড়ার সঙ্গে এক নৈশভোজে অংশ নেন নিক। পরবর্তী সময়ে মেয়ের কথিত প্রেমিককে নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘আমরা একটি নৈশভোজে গিয়েছিলাম যেখানে নিক উপস্থিত ছিল। সেখানে বিভিন্ন অঙ্গনের আরো ১০ জন ব্যক্তি উপস্থিত ছিলেন। আমি নিককে ভালোভাবে জানার তেমন কোনো সুযোগ পাইনি। আর তার সঙ্গে আমার প্রথম দেখা হলো, সুতরাং তার সম্পর্কে কোনো মন্তব্য করার সময় এখনো হয়নি।’

২০১৭ সালে মেট গালার লাল গালিচায় একসঙ্গে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা ও মার্কিন সংগীতশিল্পী নিক জোনাস। কিছুদিন আগে তাদের একসঙ্গে নৈশভোজে দেখা যায়। এরপর থেকেই তাদের প্রেমের গুঞ্জন চাউর হয়। এছাড়া কয়েকদিন আগে নিকের এক কাজিনের বিয়েতে হাজির হন প্রিয়াঙ্কা। সেখানে নিকের পরিবারের সঙ্গে দেখা করেন এ অভিনেত্রী। পশ্চিমা মিডিয়াগুলোতেও চলছে তাদের প্রেমের চর্চা।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com