রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী

আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৩ জুন, ২০১৮
  • ১৯২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, এ কে এম আব্দুল্লাহ, নেত্রকোনা প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগের ৬৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে ঢাকা আইনজীবী সমিতির সাবেক সভাপতি, বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ কেন্দ্রীয় কমিটির সদস্য, নেত্রকোনা-৩ (কেন্দুয়া-আটপাড়া) আসনে মনোনয়ন প্রত্যাশী বীর মুক্তিযোদ্ধা এডভোকেট সাইদুর রহমান মানিক তার নিজ বাড়ী কেন্দুয়া উপজেলার দলপা ইউনিয়নের কুনিহাটী গ্রামে শনিবার এক সংবাদ সম্মেলন করেছেন।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, ১৯৭১ সালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে জীবন বাজি রেখে মুক্তিযুদ্ধে ঝাপিয়ে পড়েছিলাম। পাক-হানাদার বাহিনী বিরুদ্ধে মরণপন লড়াই করে এক সাগর রক্ত আর দুই লক্ষ মা-বোনের ইজ্জতের বিনিময়ে  দেশ স্বাধীন করেছি।

তারই সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে তলা বিহীন ঝুড়ি থেকে দেশ আজ সারা বিশে^ উন্নয়নের রোল মডেল হিসেবে স্বীকৃতি পেয়েছে। শেখ হাসিনার হাতে যতদিন দেশের নেতৃত্ব থাকবে ততদিন দেশ নিরাপদ ও উন্নয়নের দিকে এগিয়ে যাবে।

তিনি আরো বলেন, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন এগিয়ে আসছে। নির্বাচনকে সামনে রেখে মনোনয়ন প্রত্যাশীর সংখ্যাও বাড়ছে। নেত্রী সবাইকে তৃণমূল পর্যায়ে দলকে সু-সংগঠিত এবং সরকারের সাফল্যগুলি তুলে ধরার নির্দেশ দিলেও মনোনয়ন প্রত্যাশীরা নিজেদের অবস্থান সুদৃঢ় এবং অপরকে ঘায়েল করতে নোংরা রাজনীতিতে জড়িয়ে পড়ছে। এতে করে দলের ভেতর দ্বন্দ্ব-কোন্দল, হিংসা বিদ্বেষ, কাদা ছুড়াছুড়ি ক্রমশ বেড়েই চলছে। দলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে তিনি সবাইকে হিংসা বিদ্বেষ ভূলে গিয়ে ঐক্যবদ্ধভাবে কর্মসূচী পালন ও সরকারের সাফল্যগুলো তুলে ধরার উদাত্ত আহবান জানান।

এ সময় শাহজাহান তালুকদার, নূর মোহাম্মদ, নজরুল ইসলাম, মিনা আক্তার, রফিকুল ইসলাম, সালমান পাঠান, এডভোকেট শাহরিয়ার কবীর মোশাররফ, ওয়াসীম আহমেদ সহ কেন্দুয়া ও আটপাড়া উপজেলার আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিকলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছেলেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com