সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত ফিল্ডিংয়ে বাংলাদেশ, ম্যাচ শুরু হবে ১৫ মিনিট দেরিতে এবার রাফাহ খালি করার নির্দেশ ইসরায়েলের হবিগঞ্জে বজ্রপাতে নারীসহ ২ জনের মৃত্যু জ্বালানি তেলের দাম বাড়ল রূপালী ব্যাংকে হিসাব খোলার মাইলফলক উদযাপন রোহিঙ্গা গণহত্যা মামলায় সহযোগিতার জন্য ওআইসি সদস্যদের প্রতি আহ্বান বাংলাদেশে ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছেন শেখ হাসিনা ‘আওয়ামী লীগের আমলে কোনো রাজনৈতিক হত্যাকাণ্ড হয়নি’ কক্সবাজারে পাহাড়ি ছড়ায় গোসলে নেমে দুই শিশুর মৃত্যু মিল্টনের আশ্রমের দায়িত্ব নিলো শামসুল হক ফাউন্ডেশন জেরুজালেমে আল জাজিরার কার্যালয়ে ইসরায়েলের অভিযান বিদেশ যাওয়ার অনুমতি পেলেন বিএনপি নেতা আমান সিরিয়াল অনুযায়ী মামলার শুনানি হবে: প্রধান বিচারপতি

আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১৯ জুন, ২০১৮
  • ১৯৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মমিনুল ইসলাম মুন, তানোর (রাজশাহী) প্রতিনিধি: এক বিধবা নারীকে প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণের অভিযোগে রাজশাহীর তানোর উপজেলায় এক ইউপি সদস্যর বিরুদ্ধে থানায় অভিযোগ হয়েছে। মঙ্গলবার সকালে এক নারী (৩০) বাদী হয়ে তানোর থানায় এ অভিযোগ দায়ের করেছেন।

অভিযুক্ত ইউপি সদস্যর নাম মিজানুর রহমান (মেজর) (৩৭)। তিনি উপজেলার গাগরন্দ চকপাড়া গ্রামের রুস্তুম আলীর ছেলে। তিনি চান্দুড়িয়া ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান ইউপি সদস্য। মামলার বাদী ওই নারীর বাড়ি একই গ্রামে।

অভিযোগের বরাত দিয়ে তানোর থানার ওসি রেজাউল ইসলাম জানান,বাড়ির পাশে  ভিক্টিমের বাড়ী হওয়ার  সুবাদে ওই নারীর সঙ্গে মিজানুর রহমানের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর মিজানুর রহমান প্রায়ই ওই নারীকে বিভিন্নস্থানে গিয়ে এবং তার বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণ করতেন। একপর্যায়ে ওই নারী গর্ভবতী হয়ে পড়েন।

তখন ইউপি সদস্য”র চাপে গর্ভের সন্তান নষ্ট করেন ওই নারী। পরে মিজানুর রহমান(মেজর) তাকে আর বিয়ে করেননি। উল্টো এখন তার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দিয়েছেন। তাই থানায় ধর্ষণের অভিযোগ করেছেন ওই নারী। মামলার পর থেকে আসামি পলাতক। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান ওসি।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com