বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৬:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বিএনপির ত্রাণ তহবিলে ২ লাখ টাকা দিলেন খালেদা জিয়া নিবন্ধন প্রথা বাতিল, সংসদে আনুপাতিক প্রতিনিধিত্ব চায় জামায়াত তরুণদের মাধ্যমে ট্রাফিক ব্যবস্থাপনার আধুনিকায়নের আহ্বান আসিফ মাহমুদের রসায়নে নোবেল পেলেন তিন বিজ্ঞানী পিএসসির নতুন চেয়ারম্যান ড. মোবাশ্বের মোনেম সা‌বেক স্বরাষ্ট্রমন্ত্রীর স্ত্রীসহ ৫ জনের বিরুদ্ধে দুদ‌কের ৫ মামলা শেখ হাসিনা প্রসঙ্গে যা বললো মার্কিন পররাষ্ট্র দপ্তর হামাস-হিজবুল্লাহর ২৩০ লক্ষ্যবস্তুতে হামলা চালিয়েছে ইসরায়েল চিনি আমদানিতে কমলো ১৫ শতাংশ শুল্ক-কর সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানের জামিন মঞ্জুর হারুনসহ ৩ অতিরিক্ত আইজিপিকে বাধ্যতামূলক অবসর সরকারি চাকরির বয়স দুই বছর ৩৫, স্থায়ীভাবে ৩৩ করার দাবি বিএনপি ক্ষমতায় এলে প্রতিটি ঘটনারই বিচার হবে: ফখরুল মিয়ানমার থেকে টেকনাফে ঢুকল আরও ৩৭ রোহিঙ্গা নাসরাল্লার দুই উত্তরসূরিকে হত্যার দাবি ইসরায়েলের পুলিশের কাজে গতি ফেরাতে ৫০ গাড়ি, হস্তান্তর ১০ থানায় লেবানন থেকে ফিরতে ১১ অক্টোবরের মধ্যে আবেদন করার আহ্বান যমুনা ব্যাংকের পর্ষদ সভা ১৭ অক্টোবর ‘বাংলাদেশ জাতিসংঘের সঙ্গে কাজ করতে প্রতিশ্রুতিবদ্ধ’ প্রধান উপদেষ্টার সঙ্গে রাশিয়ার রাষ্ট্রদূতের সাক্ষাৎ

আওয়ামী লীগ নেতার ঘরে ৩৬৮ বস্তা সার!

নাটোর প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ২২ আগস্ট, ২০২২
  • ২৬ বার পড়া হয়েছে

নাটোরের সিংড়ায় এক ইউপি সদস্যের বাড়িতে অবৈধভাবে সার মজুদ রাখায় ভ্রাম্যমাণ আদালতে ৩০ হাজার টাকা জরিমানা করেছে উপজেলা প্রশাসন। সোমবার (২২ আগস্ট) দুপুরে এ জরিমানা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আল ইমরানের ভ্রাম্যমাণ আদালত।

সোমবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার শালমারা গ্রামে অভিযান পরিচালনা করেন উপজেলা প্রশাসন ও কৃষি অধিদপ্তর। এ সময় ইটালি ইউনিয়ন পরিষদের ৫ নম্বর ওয়ার্ড সদস্য ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. মকলেছুর রহমানের বাড়িতে ৩৬৮ বস্তা সার অবৈধভাবে মজুদ অবস্থায় পান উপজেলা প্রশাসন।

মকলেছুর রহমান শালমারা গ্রামের মৃত খোরশেদ আকন্দের ছেলে। ইউপি সদসস্যের পাশাপাশি তিনি ইটালি ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান হিসেবেও দায়িত্ব পালন করছেন।

লাইসেন্স না থাকায় ও অবৈধভাবে মজুদ রাখার অপরাধে সার ব্যবস্থাপনা আইন ২০০৬ অনুযায়ী আওয়ামী লীগ নেতা ও ইউপি সদস্য মো. মকলেছুর রহমানকে ৩০ হাজার টাকা জরিমানা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আল ইমরানের ভ্রাম্যমাণ আদালত। একই সঙ্গে আগামী দুই দিনের মধ্যে কৃষি কর্মকর্তার তদারকিতে ন্যায্য মূল্যে কৃষকদের মাঝে সার বিক্রির নির্দেশ দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

এ সময় উপজেলা কৃষি কর্মকর্তা মো. সেলিম রেজা, সিংড়া থানার উপপরিদর্শক মো. নুরে আলম ঘটনাস্থলে উপস্থিত ছিলেন।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আল ইমরান জানান, কোনো অবৈধ মজুদদার কৃত্রিম সার সংকট না করতে পারে সেই লক্ষ্যে কাজ করছে উপজেলা প্রশাসন। অবধৈভাবে সার মজুদ রাখায় ইউপি সদস্য মকলেছুর রহমানকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জনস্বার্থে প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে।

বাংলা৭১নিউজ/এইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com