রবিবার, ২৬ মে ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
৩১ বছর পর জার্মান কাপ জিতলো লেভারকুসেন ব্যাপক ক্ষয়ক্ষতির আশঙ্কা, ঘূর্ণিঝড় আইলার মতোই ভয়ঙ্কর রেমাল হোয়াইটওয়াশ এড়ালো বাংলাদেশ মোংলা ও পায়রা সমুদ্র বন্দরে ৭ নম্বর বিপদ সংকেত সন্ধ্যায় ঢাকায় আসছেন কানাডার আন্তর্জাতিক উন্নয়ন উপমন্ত্রী দক্ষ জনশক্তি রপ্তানিতে দেশ ভিত্তিক প্রশিক্ষণের উদ্যোগ নেওয়া হবে ‘এ পরিবারে জন্ম হওয়াটাই আমার ভুল হয়েছে’ দেশে ফিরলেন ভারতে পাচার হওয়া ৩ বাংলাদেশি পুলিশের সার্জেন্ট পরিচয় দিয়ে চাঁদাবাজি, যুবক গ্রেফতার পৃথিবীর কাছাকাছি ‘বাসযোগ্য’ নতুন গ্রহ আবিষ্কার বিজ্ঞানীদের জাতিসংঘ শান্তিরক্ষী নিয়ে প্রচারিত তথ্যচিত্রের প্রতিবাদ আইএসপিআরের ইসরায়েলগামী আরও তিন জাহাজে হুথির হামলা রেকর্ড গড়ে বড় পতনে সোনা উপকূলীয় এলাকায় লঞ্চ চলাচল বন্ধের নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর পরিচয়ে ফেসবুকে হারবাল পণ্যের রমরমা বাণিজ্য তাপপ্রবাহে পুড়ছে চুয়াডাঙ্গা, তাপমাত্রা ৪২ ছুঁই ছুঁই এমপি আনার হত্যা: অপরাধী হলে শিলাস্তির বিচার চান দাদা ভারতীয় প্রতিষ্ঠানকে বাংলাদেশে বিনিয়োগের আহ্বান সালমান এফ রহমানের ডলার সংকটে আমদানি কম, রাজস্ব ঘাটতি ৬৭ কোটি ৮৯ লাখ টাকা রামপুরায় রড কাটার সময় বিদ্যুৎস্পৃষ্টে মিস্ত্রির মৃত্যু

আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৯ জুলাই, ২০১৮
  • ১১৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, পাবনা প্রতিনিধি: পাবনার সদর উপজেলায় শাজাহান মণ্ডল (৫৫) নামে এক আওয়ামী লীগ নেতাকে বাড়ি থেকে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

আজ সোমবার সকালে উপজেলার দোগাছি ইউনিয়নের সদিরাজপুর রাধাকান্তপুর গ্রামের হানাইয়ের ইটভাটা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত শাহজাহান মণ্ডল সদর উপজেলার দোগাছি ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য। তিনি ইউনিয়নের রাধাকান্তপুর গ্রামের চন্দ মণ্ডলের ছেলে।

নিহতের পারিবারিক সূত্র জানায়, রোববার রাত ১২টার দিকে ৩-৪ জন শাহজাহান মণ্ডলকে জরুরি কাজের কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এর পর আর তিনি বাড়িতে ফিরে আসেননি।বাড়ির লোকজন সারারাত ধরে তাকে সম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও পাননি।

আজ সোমবার সকাল ৯টার দিকে পার্শ্ববর্তী সদিরাজপুর গ্রামের হানাইয়ের ইটভাটার কাছে তার মরদেহ দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা। পরে পাবনা থানার পুলিশ ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস বলেন, কী করণে এবং কারা তাকে হত্যা করেছে তাৎক্ষণিকভাবে তা নিশ্চিত করে বলা যাচ্ছে না। তবে পূর্বশক্রতার জের ধরে এই হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে বলে ধারণা করা যাচ্ছে।

দোগাছি ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আলী হাসান জানান, নিহত শাহজাহান মণ্ডল দোগাছি ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ছিলেন। থানায় মামলার প্রস্ততি চলছিল। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত কাউকে গ্রেফতার করা যায়নি।

এদিকে এই হত্যাকাণ্ডের ঘটনায় এলাকায় চরম আতঙ্ক বিরাজ করছে।  সৌজন্যে: যুগান্তর অনলাইন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com