বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু বিএনপির নয় আওয়ামী লীগের নেতারা দেশ ছাড়ছেন : রিজভী মামলা হলে মিল্টনের স্ত্রীকেও গ্রেফতার করা হবে : ডিবি প্রধান হারুন যুক্তরাষ্ট্রের অভিযোগ ইউক্রেন যুদ্ধে রাসায়নিক অস্ত্র ব্যবহার করছে রাশিয়া যুক্তরাষ্ট্রকে নিজের ঘর সামলাতে বললেন প্রধানমন্ত্রী ভারতে ৫১ বছরের রেকর্ড ভাঙলো দাবদাহ, তাপমাত্রা ছাড়ালো ৪৭ ডিগ্রি ৫ বিভাগে বৃষ্টি হতে পারে শুক্রবার স্কুল খোলা না বন্ধ, জানাল শিক্ষা মন্ত্রণালয় ফিলিস্তিনকে তাদের জনগণের কাছে ফিরিয়ে দিতে হবে: খামেনি

আওয়ামী লীগের বিকল্পরা পাকিস্তানের বন্ধু-ওবায়দুল কাদের

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৯৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সবারই ভুল ত্রুটি আছে। আওয়ামী লীগের ভুল ত্রুটি থাকতে পারে তবে বিকল্প যারা রয়েছে তারা পাকিস্তানের বন্ধু।
আজ বুধবার বিকেলে ‌হোটেল রে‌ডিসন ব্লু‌ -তে তিন‌দিনব্যা‌পী বাংলাদেশ-ভারত মি‌ডিয়া সংলাপ -২০১৮ এর সমাপ‌ণী অনুষ্ঠানে প্রধান অতিা‌থির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
রোহিঙ্গা সংকটের কথা উল্লেখ করে মন্ত্রী বলেন, মিয়ানমার থেকে বিতা‌ড়িত রো‌হিঙ্গাদের নিয়ে বেশ সমস্যায় আছিি। ভারত আমাদের মু‌ক্তিযুদ্ধে সহযো‌গিতা করে‌ছিল। আশা ক‌রছি এবারও সহযো‌গিতা করবে।
তিনি বলেন, আমরা জা‌নি মিয়ানমারের সঙ্গে আপনাদের দ্বিপা‌ক্ষিক সম্পর্ক রয়েছে। আপনারা আমাদের দীর্ঘ‌ দিনের বন্ধু। আপনাদের সম্পর্ক অব্যাহত রেখে মিয়ানমারকে চাপ দিন। যাতে তারা রোহিঙ্গাদের ফিরিয়ে নেয়।
ইউজির‌সির চেয়ারম্যান প্রফেসর আব্দুল মান্নানের সভাপ‌তিত্বে অনুষ্ঠানে উপ‌স্থিত ছিলেন তথ্য প্র‌তিমন্ত্রী তারানা হা‌লিম, ভারতীয় হাই ক‌মিশনের ডেপু‌টি হাই ক‌মিশনার ড. আদ্রেশ সৈকত প্রমুখ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com