বুধবার, ০৩ জুলাই ২০২৪, ০৩:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
২৪৬ কোটি টাকায় ৪০ টন ডিএপি সার কিনবে সরকার ডিএমপিতে আট কর্মকর্তাকে পদায়ন টাঙ্গাইলে দাঁড়ি‌য়ে থাকা ট্রাকে বাসের ধাক্কা, সুপারভাইজারসহ নিহত ২ ‘আপত্তিকর’ খবর প্রকাশ, তীব্র প্রতিবাদ তাসকিনের সমুদ্র সম্পদের সঠিক ব্যবহারে গুরুত্ব দিলেন স্পিকার সুনীল অর্থনীতি বাস্তবায়নে এডিবির সহায়তা চেয়েছেন প্রধানমন্ত্রী মৌলভীবাজারে নদ-নদীর পানি বাড়ছে, ঝুঁকিতে বাঁধের ১১ স্থান ‘জি-ব্রেইন’ উদ্বোধন, এআই আইনের খসড়া সেপ্টেম্বরে চা ওয়ালা তিনবার প্রধানমন্ত্রী হওয়ায় ছটফট করছে কংগ্রেস : মোদি দুপুরের মধ্যে যে ১৭ অঞ্চলে ঝড় হতে পারে অবৈধ সম্পদ : স্ত্রীসহ রাজউক পরিচালকের বিরুদ্ধে মামলা সৌদি থেকে দেশে ফিরেছেন ৪৩ হাজার ৮৩ হাজি কলম্বিয়ার সঙ্গে ড্র করে কোপার কোয়ার্টারে ব্রাজিল ড. ইউনূসের মামলা দ্রুত নিষ্পত্তির নির্দেশ হাইকোর্টের শিক্ষক নেতাদের সঙ্গে বৈঠকে বসবেন ওবায়দুল কাদের শাহজালালে প্রায় সাড়ে ৪ কেজির ৩৮টি স্বর্ণের বার উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে পাহাড় ধসে দুইজনের মৃত্যু ধর্মীয় অনুষ্ঠানে পদদলিত হয়ে ১২১ জনের মৃত্যু : ভোলে বাবার সন্ধানে পুলিশ বিপৎসীমার ওপরে ব্রহ্মপুত্র ও ধরলার পানি, নিম্নাঞ্চল প্লাবিত আসামে বন্যা, মৃতের সংখ্যা বেড়ে ৩৮

আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ, ভাংচুর ও লুটপাট

মুন্সিগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২
  • ১১ বার পড়া হয়েছে

মুন্সীগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বর্তমান চেয়ারম্যানের সর্মথকদের হামলায় সাবেক চেয়ারম্যানের সর্মথকদের বাড়িঘর ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এসময় আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

বৃহস্পতিবার ভোর রাত থেকে দফায় দফায় সদর উপজেলার চরাঞ্চলের মোল্লাকান্দি ইউনিয়নের মহেশপুর গ্রামে এই হামলা ও লুটপাটের ঘটনা ঘটে। এসময় হামলাকারীরা ককটেল বিস্ফোরণ ঘটিয়ে ৫টি বসতঘরে ভাংচুর ছাড়াও একটি দোকানে ব্যাপক লুটপাট করে। পরে ঘটনাস্থলে পুলিশের উপস্থিতিতে হামলাকারীরা পালিয়ে যায়। বর্তমানে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

হামলায় ক্ষতিগ্রস্তরা জানান, ফজর নামাজ শেষ করে সবাই ঘরে ডুকতেই বর্তমান চেয়ারম্যান রিপন পাটোয়ারী বাহিনীর মোক্তার মন্ডল, ফরহাদ খান ও আইনউদ্দিনের নেতৃত্বে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে এই হামলা চালায়। এসময় হামলাকারীরা ৫টি বসতঘরে ভাংচুর ও একটি দোকানে ব্যাপক লুটপাট করে। বিগত ইউপি নির্বাচনের পর থেকেই তাদের হামলা ভাংচুর ও লুটপাট অব্যাহত রয়েছে বলেও দাবি গ্রামবাসীর।

নির্বাচনের পর থেকে কর্মী সর্মথকদের বাড়িঘরে থাকতে দিচ্ছে না দাবি করে সাবেক চেয়ারম্যান মহসিন হক কল্পনা বলেন, বর্তমান চেয়ারম্যানের সন্ত্রাসী বাহিনীরা যেভাবে গ্রামে ত্রাস সৃষ্টি করছে এতে করে কোনো পুরুষ গ্রামে থাকতে পারছে না। বর্তমানে পুরুষ শূন্য গ্রামগুলোর নারীরা চরম আতঙ্কে দিন কাটাচ্ছে।

এসব অভিযোগের সত্যতা জানতে হামলায় অভিযুক্ত বর্তমান চেয়ারম্যান রিপন পাটোয়ারীর সাথে যোগাযোগের চেষ্টা করলে তিনি ফোন রিসিভ করেননি।

হামলা ও সংর্ঘষের বিষয়টি নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিক বলেন, ঘটনার খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে। এ ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com