সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০১:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
এস আলম পরিবারের ১৩ সদস্যের দেশত্যাগে নিষেধাজ্ঞা পুলিশ কর্মকর্তার ছেলে হত্যা মামলায় ওসি গ্রেপ্তার সিন্দুকের ভেতর শাশুড়ির মরদেহ, পুত্রবধূ আটক বাংলাদেশ রিটেইল অ্যাওয়ার্ড পেল বিকাশ ২০ বছরের ছোট সারার সঙ্গে রণবীরের রোমান্স, হতাশ নেটিজেনরা রনি হত্যা : ৩৪ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি নুর ইসলাম গ্রেপ্তার রূপালী সঞ্চয়-ঋণদান সমবায় সমিতির এমডি-ম্যানেজার গ্রেপ্তার মুক্তাকিম বিল্লাহ হত্যা মামলায় আওয়ামী লীগ নেতা গ্রেফতার সব পক্ষের সঙ্গে কথা বলে গণমাধ্যম সংস্কার কমিশন গঠন সেতু বিভাগের সচিব হলেন ফাহিমুল ইসলাম ইসরায়েলি ঘাঁটিতে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে হিজবুল্লাহ প্রথম মাসের বেতন ত্রাণ তহবিলে দিলেন আসিফ মাহমুদ ধামরাইয়ে ৯ দাবিতে আকিজ ফুড শ্রমিকদের বিক্ষোভ নারায়ণগঞ্জে বাজারে আগুন, ৩০ দোকান পুড়ে ছাই পদ্মার চরে পানি, হতাশ চাষিরা এনবিআরের সাবেক চেয়ারম্যান নজিবুর রহমান গ্রেফতার সরকার মানুষের মৌলিক অধিকার নিশ্চিতকরণে বদ্ধপরিকর: প্রধান উপদেষ্টা আজ থেকে শুরু হচ্ছে নোবেল পুরস্কার ঘোষণা আর্জেন্টিনাকে হারিয়ে ব্রাজিলের ‘হেক্সা’ দিল্লির সুপারশপে দেখা মিললো সাবেক এসবিপ্রধান মনিরুলের

আওয়ামী লীগ নেতা সিদ্দিকুর হত্যার মূল আসামিসহ ৫ জনকে গ্রেপ্তার

কুষ্টিয়া প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৩ বার পড়া হয়েছে

কুষ্টিয়ায় ভেড়ামারায় প্রকাশ্যে আওয়ামীলীগ নেতা সিদ্দিকুর রহমান মন্ডলকে গুলি করে হত্যা মামলার মূল আসামিসহ পাঁচ জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১২। পরে গ্রেপ্তারকৃতদের কাছ থেকে হত্যায় ব্যবহৃত দুটি আগ্নেয়াস্ত্র ও উদ্ধার করা হয়। আজ বৃহস্পতিবার দুপুরে  র‍্যাব- ১২ মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

এর আগে গত ১৮ ফেব্রুয়ারি সকাল ৯ টার দিকে কুষ্টিয়া জেলার ভেড়ামারা উপজেলার চাঁদগ্রাম চরে প্রকাশ্য দিবালোকে দুর্বৃত্তরা অতর্কিত গুলি করে ভেড়ামারা উপজেলার চাঁদগ্রাম ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান সিদ্দিককে হত্যা করে।

দীর্ঘদিন যাবত বিরাজমান বংশগত বিরোধের জেরে প্রতিপক্ষ মালিথা বংশের লোকজন কর্তৃক সিদ্দিক নির্মমভাবে হত্যার শিকার হন বলে র‍্যাবের দাবি।

kalerkantho

উক্ত হত্যাকাণ্ডের পর নিহতের ভাই মোঃ এনামুল হক বাদী হয়ে পরদিন ১৯ ফেব্রুয়ারি ভেড়ামারা থানায় একটি হত্যা মামলা দায়ের করলে আসামিরা পালিয়ে যায়।  

এরপর র‍্যাব-১২ আসামিদের গ্রেপ্তারে উদ্যোগী হয়ে গোয়েন্দা নজরদারি অব্যাহত রাখে এবং গত রাতে কুষ্টিয়া জেলার বিভিন্ন এলাকা হতে এজাহার ভুক্ত আসামি মিন্টু মালিথা (২৮), রনি মালিথা (২৮), জনি (২৮), ড্যানি (২৫) ও জারমান প্রামানিককে (৪০) গ্রেপ্তার করা হয়। পরবর্তীতে জিজ্ঞাসাবাদে মিন্টু মালিথা ও রনি মালিথার দেখানো জায়গা হতে হত্যাকাণ্ডে ব্যবহৃত দুইটি অস্ত্র উদ্ধার করা হয়।
 
গ্রেপ্তারকৃত মিন্টু মালিথা ও রনি  মালিথা প্রাথমিক জিজ্ঞাসাবাদে আওয়ামী লীগ নেতা সিদ্দিকুর রহমান সিদ্দিক হত্যাকাণ্ডে তাদের জড়িত থাকার কথা প্রাথমিক ভাবে স্বীকার করেছে। স্থানীয় জনগণ অনেকেই গ্রেপ্তারকৃত মিন্টু মালিথা ও রনি মালিথাকে সরাসরি হত্যাকাণ্ডে অংশগ্রহণ করতে দেখেছে এবং বাকি তিন জন তাদেরকে হত্যাকাণ্ডে অন্যান্য সহযোগিতা প্রদান করেছে বলে র‍্যাব জানিয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com