সোমবার, ১৭ জুন ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নেপালকে হারিয়ে সুপার এইটে বাংলাদেশ ব্যাটারদের ব্যর্থতা: নেপালের বিপক্ষে নড়বড়ে পুঁজি টাইগারদের ত্যাগের মহিমায় ঈদুল আজহা উদযাপন বায়তুল মোকাররমে ঈদুল আজহার প্রথম জামাত অনুষ্ঠিত দেশবাসীকে ঈদের শুভেচ্ছা রাষ্ট্রপতির কোরবানির গরু ছিটকে নদীতে, আনতে গিয়ে ডুবে প্রাণ গেলো কৃষকের সীতাকুণ্ডে গঙ্গাস্নানে নেমে দুই শিশুর মৃত্যু শেষ দিনে গরু কিনতে ক্রেতাদের ঢল, দামও বেশি ব্যবসায়ীর চুরি যাওয়া ৪৬ লাখ টাকা উদ্ধার করল পুলিশ সেন্টমার্টিন ইস্যুতে সরকারের পদত্যাগ করা উচিত: মির্জা ফখরুল রাস্তার ওপর তিস্তার পানি, যোগাযোগবিচ্ছিন্ন সিকিম-কালিম্পং বরিশালের সড়কে ঝরল ৪ প্রাণ গাজার দক্ষিণাঞ্চলে ‘কৌশলগত বিরতি’ ঘোষণা ইসরায়েলের সেন্টমার্টিন নিয়ে ফখরুলের বক্তব্য দায়িত্বজ্ঞানহীন: কাদের ৬ ঘণ্টায় বর্জ্য ব্যবস্থাপনায় প্রস্তুত ডিএনসিসি এক রাতের ব্যবধানে আদার দাম কেজিতে বাড়লো ১২০ টাকা মক্কায় হিটস্ট্রোকে ৬ হজযাত্রীর মৃত্যু মিয়ানমারের আগ্রাসী জান্তার সামনে আ.লীগ সরকার নির্বিকার : রিজভী আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি : প্রধানমন্ত্রী শেষ সময়েও চাহিদায় ‘ছোট গরু’, বড় গরুর পাইকার বললেন ‘টেনশনে আছি’

আইস ইয়াবাসহ মিয়ানমারের দুই নাগরিক আটক

কক্সবাজার প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ২ এপ্রিল, ২০২২
  • ১৭ বার পড়া হয়েছে

কক্সবাজার টেকনাফের নাফনদী জালিয়াদ্বীপ এলাকায় অভিযান চালিয়ে ক্রিস্টাল মেথ আইস ও ইয়াবাসহ দু’জন মিয়ানমার নাগরিককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এসময় তাদের কাছ থেকে ১ কেজি ৬৯ গ্রাম ক্রিস্টাল মেথ আইস ও ৫৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় শনিবার (২ এপ্রিল) ভোর রাতে জালিয়ারদ্বীপ এলাকার নাফনদী সীমান্ত দিয়ে মাদকের একটি চালান মিয়ানমার হতে বাংলাদেশে পাচার হতে পারে। এমন সংবাদের ভিত্তিতে টেকনাফ সদর ব্যাটালিয়ন ও দমদমিয়া বিওপি হতে দুইটি বিশেষ টহলদল নাফনদীর জালিয়ারদ্বীপে কৌশলগত অবস্থান গ্রহণ করে।

একটি নৌকাকে মিয়ানমারের শোয়ারদ্বীপ এলাকা থেকে নাফনদী পার হয়ে বাংলাদেশের অভ্যন্তর জালিয়ার দ্বীপের দিকে আসলে বিজিবি টহলদল নৌকাটি থামানোর সংকেত দেয়। এ সময় একজন পালিয়ে গেলেও দু’জনকে আটক করতে সক্ষম হয়। পরে নৌকাটি তল্লাশি করে নৌকার ভিতরে পাটাতনের নিচে একটি বস্তার ভিতরে লুকায়িত অবস্থায় ১ কেজি ৫৯ গ্রাম ক্রিস্টাল মেথ আইস ও ৫৪ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। 

আটককৃতরা হলেন- মিয়ানমার মংডু’র মো. সিরাজ উদ্দিনের ছেলে মো.জুবায়ের আহমদ (২২) ও একই এলাকার মৃত আব্দুল গনির ছেলে মো. রফিক(২৩)।

তিনি আরও জানান, ক্রিস্টাল মেথ আইস এবং ইয়াবা ট্যাবলেট বহন, পাচার এবং অবৈধ অনুপ্রবেশের দায়ে আটককৃত ব্যক্তি ও উদ্ধারকৃত মাদকসহ নিয়মিত মামলার মাধ্যমে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com